মেসিকে ফাইনালে পাওয়ার আশা মাসচেরানোর

মাথাভাঙ্গা মনিটর: লিওনেল মেসিকে ফিফা ক্লাব ওয়ার্ল্ড কাপের ফাইনালে পাওয়ার আশা করছেন হাভিয়ের মাসচেরানো। ফাইনালে খেলার জন্য আর্জেন্টাইন ফরোয়ার্ড সম্ভাব্য সব চেষ্টা করবেন বলেও মনে করেন বার্সেলোনার এই ডিফেন্ডার। গত বৃহস্পতিবার ক্লাব ওয়ার্ল্ড কাপের সেমিফাইনাল ম্যাচের আগে তলপেটের ব্যথায় দল থেকে ছিটকে যান মেসি। তাকে ছাড়াই লুইস সুয়ারেজের হ্যাটট্রিকে গুয়াংজো এভার গ্রান্দেকেকে হারিয়ে প্রতিযোগিতাটির ফাইনালে ওঠে লুইস এনরিকের দল। আগামী রোববার ক্লাব ওয়ার্ল্ড কাপের তৃতীয় শিরোপা জয়ের লক্ষ্য নিয়ে আর্জেন্টিনার দল রিভার প্লেটের বিপক্ষে খেলবে বার্সেলোনা। এ ম্যাচে মেসিকে পাওয়া নিয়ে আশাবাদ জানান মাসচেরানো।
আমি তার সাথে কথা বলেছি; সে (আগের চেয়ে) ভালো আছে। সে (সেমিফাইনালে) খেলতে চেয়েছিলো; কিন্তু ব্যথা ছিলো অসহনীয়। আমি মনে করি, সে রোববারের ম্যাচে থাকবে। ফাইনালে খেলার জন্য করণীয় সব কিছু করবে, যোগ করেন তিনি।
২০০৯ ও ২০১১ সালে ক্লাব ওয়ার্ল্ড কাপের শিরোপা জেতা বার্সেলোনা এবার তৃতীয় শিরোপা জয়ের মিশনে নামবে। মাসচেরানোর জন্য ম্যাচের আবহ একটু অন্যরকম; রিভার প্লেটেই একটা সময় খেলেছেন এ ডিফেন্ডার। তবে মাসচেরানো জানান, সাবেক ক্লাবের বিপক্ষে খেলতে আবেগ বাধা হয়ে দাঁড়াবে না কখনই।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *