মুস্তাফিজ ছাড়া বাংলাদেশের দল ঘোষণা

 

স্টাফ রিপোর্টার: আফগানিস্তান ও ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ২০ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি। ইনজুরির কারণে দলে রাখা হয়নি মুস্তাফিজকে। আর দল থেকে বাদ পড়েছেন নিষেধাজ্ঞা পাওয়া স্পিনার আরাফাত সানি। তবে স্কোয়াডে রয়েছেন পেসার তাসকিন আহমেদ। এছাড়া আছেন অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক মেহেদী হাসান মিরাজও। গতকাল মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তালিকা প্রকাশ করে বিসিবি।

৩০ জনের স্কোয়াড থেকে আরও বাদ পড়েছেন রকিবুল হাসান, শাহরিয়ার নাফীস, লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, কামরুল ইসলাম রাব্বি, নুরুল হাসান সোহান, শুভাগত হোম, জুবায়ের হোসেন, মুমিনুল হক, মুক্তার আলী ও সোহরাওয়ার্দী শুভ।

বাংলাদেশের প্রাথমিক ওয়ানডে স্কোয়াড: তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মাশরাফি বিন মুর্তজা, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, নাসির হোসেন, মুশফিকুর রহীম, তাইজুল ইসলাম, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, শফিউল ইসলাম, শুভাশীষ রায় চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, আলউদ্দিন বাবু, মোশাররফ হোসেন রুবেল ও আল আমিন হোসেন। ২৫ সেপ্টেম্বর থেকে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে আফগানিস্তান-বাংলাদেশ ওয়ানডে সিরিজ। আর ইংল্যান্ড দল আসবে ৩০ সেপ্টেম্বর।