মঙ্গলবার থেকে খুলনায় প্রস্তুতি ম্যাচ টাইগারদের

স্টাফ রিপোর্টার: দীর্ঘ ৮ মাস পর আবার মুখরিত হতে যাচ্ছে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম। আজ মঙ্গলবার থেকে তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলতে সোমবার সকালে খুলনায় এসে পৌঁছেছেন মুশফিক-মাশরাফিরা। বিসিবি সবুজ ও বিসিবি লাল দলে বিভক্ত হয়ে তারা এ ম্যাচ খেলবেন। তবে খুলনার এ প্রস্তুতি ম্যাচে নেই সাকিব ও তামিম।

বিসিবি সূত্রে জানা গেছে, বিসিবি লাল দলের অধিনায়ক হলেন মাহমুদুল্লাহ রিয়াদ ও বিসিবি সবুজ দলের অধিনায়ক হলেন মুশফিকুর রহিম। ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে হোম সিরিজের আগে টাইগার ক্রিকেটারদের প্রস্তুতির অংশ হিসেবে এ ম্যাচ। গতকাল সোমবার সকালে ভেন্যু ম্যানেজার আব্দুস সাত্তার কচি জানান, সকালে রিজেন্ট এয়ারওয়েজের একটি ফ্লাইটে যশোর পৌঁছে সেখান থেকে বাসযোগে খুলনা এসেছেন ক্রিকেটাররা। তিনি বলেন, দীর্ঘদিন খেলা না হওয়ায় প্যাভিলিয়নের কিছু ত্রুটি ছিলো। সে সবত্রুটি ইতোমধ্যে দূর করা হয়েছে। মাঠকে সম্পূর্ণভাবে খেলার উপযোগী করা হয়েছে। নিউজিল্যান্ড সফরের আগে ম্যাচটিকে বেশ গুরুত্ব দিচ্ছেন ক্রিকেটাররা।

বিসিবি লাল দলের সদস্যরা হলেন- মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সৌম্য সরকার, জহুরুল ইসলাম, মার্শাল আইয়ুব, নাঈম ইসলাম, নাসির হোসেন, শামসুর রহমান, মাশরাফি-বিন মুর্তজা, আব্দুর রাজ্জাক, মুক্তার আলী, শফিউল ইসলাম ও সানজামুল ইসলাম।

বিসিবি সবুজ দলের সদস্যরা হলেন- মুশফিকুর রহিম (অধিনায়ক), শাহরিয়ার নাফিস, আনামুল হক, মমিনুল হক, রকিবুল হাসান, মেহরাব হোসেন, জিয়াউর রহমান, সোহাগ গাজী, এনামুল হক, রবিউল ইসলাম, রুবেল হোসেন ও আল-আমিন হোসাইন। এদিকে দীর্ঘদিন পর শেখ আবু নাসের স্টেডিয়ামে খেলা হওয়ায় উজ্জীবিত হয়ে উঠছেন খুলনার স্থানীয় দর্শক ও ক্রিকেটাররা। উল্লেখ্য, বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পরে কোনো খেলা অনুষ্ঠিত হয়নি এ মাঠে।

Leave a comment

Your email address will not be published.