ভারতের যুব ক্রিকেট দলের অধিনায়ক গ্রেফতার

মাথাভাঙ্গা মনিটর: আগামী ২৭ জানুয়ারি থেকে বাংলাদেশে শুরু হতে যাচ্ছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেট। তরুণ ক্রিকেটারদের সেরা প্রতিযোগিতার মাত্র সপ্তাহ দুয়েক আগে কী বিপদেই না পড়লো ভারত। বেপরোয়া গাড়ি চালানোর পর রাস্তায় মারামারি করার অপরাধে গ্রেফতার হয়েছেন ভারতের অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক ইশান কিষান।
১৭ বছর বয়সী ইশানের অপরাধ বেশ গুরুতর। গত মঙ্গলবার ভারতের বিহার রাজ্যের রাজধানী পাটনায় গাড়ি চালাচ্ছিলেন তিনি। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে একটি অটোরিকশার পেছনে ধাক্কা দিয়ে বসে তার গাড়ি। অটোরিকশায় থাকা এক মধ্যবয়সী নারী ও এক তরুণী বেশ ব্যথাও পান। সাথে সাথে রাস্তার কিছু লোক ঘিরে ধরে ইশানকে। দু-চার ঘা দিয়েও বসে। ইশানও হাত গুটিয়ে থাকেননি, মারামারিতে জড়িয়ে পড়েন তিনিও। কিছুক্ষণ পর পুলিশ এসে ইশানসহ মারামারি করা লোকগুলোকে গ্রেফতার করে নিয়ে যায় থানায়। তবে এই ঘটনায় কোনো মামলা হয়নি। ইশানের বাবা প্রণব পাণ্ডে আবাসন ব্যবসার সাথে জড়িত। গাড়িটা তাঁরই। থানায় গিয়ে আহতদের চিকিৎসা আর অটোরিকশা মেরামতের প্রতিশ্রুতি দিয়ে ছেলেকে নিয়ে যান তিনি।
২০ জানুয়ারি ইশানের নেতৃত্বে ঢাকায় আসার কথা ভারতীয় দলের। তবে এ ঘটনার পর ইশান আসবেন কি না, তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। হিন্দুস্তান টাইমসকে ভারতীয় ক্রিকেট বোর্ডের যুগ্মসচিব ও জুনিয়র ক্রিকেট কমিটির আহ্বায়ক অমিতাভ চৌধুরী জানিয়েছেন, আমরা রিপোর্টের অপেক্ষায় আছি। সেটা দেখেই উপযুক্ত ব্যবস্থা নেয়া হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *