ভারতের বিপক্ষে আমরাই ফেভারিট: সৌম্য

স্টাফ রিপোর্টার: ভারতের বিপক্ষে টাইগাররাই ফেভারিট এমন মন্তব্য করে জাতীয় ক্রিকেট দলের তরুণ ওপেনার সৌম্য সরকার বলেছেন, বর্তমানে আমাদের দলের সবাই ভালো ফর্মে আছে। এই ফর্ম যদি ধরে রাখতে পারি তাহলে ভারতের বিপক্ষে আসন্ন সিরিজে আমরাই ফেভারিট।

শনিবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। সৌম্য বলেন, সদ্য সমাপ্ত বিশ্বকাপ ও পাকিস্তান সিরিজে আমাদের প্রত্যেকটি খেলোয়াড় দারুণ খেলেছে। সবাই ধারাবাহিকভাবে রান করে যাচ্ছে। বোলাররাও ভালো বল করছে। আমরা যদি সিরিজে সেরাটা দিতে পারি তাহলে আমরা অবশ্যই ভালো করবো।

দলের প্রয়োজনে যে কোন জায়গাতেই ব্যাটিং করতে প্রস্তুত জানিয়ে তিনি বলেন, দলের প্রয়োজনে আমি যে কোন জায়গাতেই খেলতে প্রস্তুত। বিসিএলের শেষ ম্যাচে ৫-৬ নম্বরে ব্যাটিং করেছি। সুযোগ পেলে অবশ্যই নিজেরে সেরাটা দেয়ার চেষ্টা করবো। উল্লেখ্য, একটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে আগামী ৭ জুন ঢাকায় আসবে ভারতীয় ক্রিকেট দল। ১০ জুন ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে একমাত্র টেস্ট ম্যাচটি। এরপর ১৮, ২১ ও ২৪ জুন সিরিজের সবগুলো ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। দিবারাত্রির এই ম্যাচগুলো মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *