বিশ্বকাপ ফুটবল খেলা শুরুচুয়াডাঙ্গায় নেই প্রিয় দলের সমর্থক গোষ্ঠীর কোনো আয়োজন

 

স্টাফ রিপোর্টার:ফুটবলের বিশ্বসেরা টুর্নামেন্ট বিশ্বকাপ ফুটবল খেলা শুরু হয়ে গেছে। অথচচুয়াডাঙ্গা জেলায় নেই প্রিয় দলের সমর্থক গোষ্ঠীর কোনো আয়োজন। শুধুমাত্র বাড়ি ও বিভিন্ন দালানে কিছু জনপ্রিয় দলের জাতীয় পতাকা তুলেই সমর্থনের কাজটি সেরে ফেলতে চাচ্ছেন সমর্থকরা। তবে,জনপ্রতিনিধিরা বড় পর্দায় খেলা দেখানোর ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন ।

কিন্তু বিশ্বকাপ ক্রিকেট নিয়ে চুয়াডাঙ্গায় নানা কর্মসূচি চোখে পড়লেও জেলা ক্রীড়া সংস্থাসহ কাউকেই বিশ্বকাপ ফুটবলে কোনো কর্মসূচি নিতে শোনা যায়নি।চুয়াডাঙ্গায় রয়েছে প্রিয় দল আর্জেন্টিনা, ব্রাজিল,স্পেন, জার্মানি ও ইতালিসহ বেশ কিছু জনপ্রিয় দলের সমর্থক। ক্রীড়া বিশ্লেষকরা আশা করছেন,প্রিয় দলের অস্তিত্ব প্রমাণ দিতে চুয়াডাঙ্গায় বড় শোভাযাত্রাসহ বড় পর্দায় খেলা দেখাতে সংশ্লিষ্টরা উদ্যোগী হবেন। এব্যাপারে জেলা ক্রীড়া পরিষদ এগিয়ে আসবে আশা করছে ক্রীড়ামোদীরা।

এব্যাপারে চুয়াডাঙ্গা পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার জানান, তিনি বিশ্বখ্যাত ব্রাজিল দলের সমর্থক। তিনি আরো জানান,চুয়াডাঙ্গা পৌর ভবনে চত্বরে মাসব্যাপি বিশ্বকাপ ফুটবলের সকল খেলা বড় পর্দায় দেখানোর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়াআরো দু-একটি স্থানে বড় পর্দায় খেলা দেখানোর পরিকল্পনা রয়েছে বলেও তিনি জানান।পৌর মেয়র ব্রাজিল দলের সমর্থক হলেও পৌর পত্নি মাহজেবিন জোয়ার্দ্দারের প্রিয় দল আর্জেন্টিনা। বিশ্বকাপ ফুটবল উপলক্ষে তার নিজ বাড়িতে রয়েছে খেলা দেখার বিশেষ আয়োজন।

আলমডাঙ্গার হারদী ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম জানান, ইউপি ভবনে বিদ্যুত সংযোগ নেই। তবেহারদী বাজারে পুরোনো ইউপি ভবনে গুরুত্বপূর্ণ খেলাগুলো সম্প্রচারে ব্যবস্থা নেয়া হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *