বাউজার দলে মেসি : বাদ হিগুয়েন

 

মাথাভাঙ্গা মনিটর: অবসর ভেঙে দলে ফেরার আভাস দিয়েছেন মেসি। আর এ আভাসকে কেন্দ্র করেই সেপ্টেম্বরে উরুগুয়ে ও ভেনিজুয়েলার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচের স্কোয়াড ঘোষণা করেছেন আর্জেন্টিনার নতুন কোচ এদগার্দো বাউজা। ১ সেপ্টেম্বর ঘরের মাঠে উরুগুয়ে আর ৬ সেপ্টেম্বর ভেনিজুয়ালের মাঠে স্বাগতিকদের বিপক্ষে লড়বে আর্জেন্টিনা। ২৭ সদস্যের এ স্কোয়াডে অবশ্য জায়গা পাননি নাপোলি থেকে জুভেন্টাসে নাম লেখানো স্ট্রাইকার গঞ্জালো হিগুয়াইন।

দলে ডাক পেয়েছেন রিভার প্লেটের ফরোয়ার্ড লুকাস অ্যালারিও ও লুকাস প্রাতো। দলে ফিরেছেন সান লোরেঞ্জোর ২৭ বছর বয়সী ডিফেন্ডার এমানুয়েল ম্যাসও। স্কোয়াডে গোলরক্ষক হিসেবে রয়েছেন সার্জিও রোমেরো, মারিয়ানো আন্দুজার, নাহুয়েল গুজমান। এছাড়া রক্ষণভাগের খেলোয়াড়দের মধ্যে রয়েছেন ফাকুন্ডো রনকাগলিয়া, ম্যাতিও মুসাসিও, রামিরো ফুনেস মোরি, এমানুয়েল ম্যাস, মার্কোস রোহো, মার্টিন ডেমিচেলিস, পাবলো জাবালেতা, গ্যাব্রিয়েল মেরকাদো, নিকোলাস ওটামেন্ডি। মাঝমাঠ সামলাবেন ম্যাতিয়াস ক্রানেভিতার, হাভিয়ের মাচেরানো, লুকাস বিগলিয়া, অগাস্টো ফার্নান্দেজ, এভার বানেগা, হাভিয়ের পাস্তোরে, এরিক লামেলা, নিকোলাস গাইতান, অ্যাঙ্গেল ডি মারিয়া।

এছাড়া ফরোয়ার্ড হিসেবে রয়েছেন লিওনেল মেসি, অ্যাঙ্গেল কোরেরা, লুকাস প্রাতো, সার্জিও আগুয়েরো, পাওলো দিবালা ও লুকাস অ্যালারিও। প্রথম ছয় রাউন্ড শেষে তিনটি জয়, দুটি ড্র ও একটি হারে ১১ পয়েন্ট নিয়ে দক্ষিণ আমেরিকা অঞ্চলের পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে আছে দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *