নেইমার-সানচেসের নৈপুণ্যে বার্সার রেকর্ড জয়

0
44
মাথাভাঙ্গা মনিটর: দলের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসির অনুপস্থিতিতে জ্বলে উঠলেন নেইমার ও অ্যালেক্সিস সানচেস। আর তাতেই রিয়াল ভায়াদলিদের বিপক্ষে ৪-১ গোলের বড় জয় পেয়েছে বার্সেলোনা। গত শনিবার রাতে নিজেদের মাঠ ক্যাম্প নউতে এবারের লা লিগার শুরু থেকে টানা অষ্টম জয় পেলো বর্তমান চ্যাম্পিয়নরা।

দর্শকদের স্তব্ধ করে দিয়ে ম্যাচের ১০ মিনিটে অবশ্য এগিয়ে গিয়েছিলো অতিথিরাই। ম্যাচের ৫ মিনিটের মধ্যেই ৩টি কর্নার আদায় করলেও তা থেকে গোল পায়নি স্বাগতিকরা। কিন্তু খেলার ধারার বিপরীতে কর্নার থেকেই গোল করেন ভায়াদলিদের হাভি গেররা। অবশ্য চার মিনিট পরেই পেনাল্টি এলাকার ঠিক বাইরে থেকে জোড়ালো শটে সমতা ফেরান চিলির ফরোয়ার্ড অ্যালেক্সিস সানচেস।

প্রথমার্ধের ২৬ মিনিটে নেইমারের গোলের একটি প্রচেষ্টা ব্যর্থ করে দেন গোলরক্ষক। খানিক বাদে ভায়াদলিদ ডিফেন্ডার পেনা তাকে পেনাল্টি এলাকায় ফেলে দিলেও তা এড়িয়ে যান রেফারি। প্রথমার্ধের চেয়ে দ্বিতীয়ার্ধে গোছালো ফুটবল খেলে বার্সেলোনা। বিরতির সাত মিনিট পরই বার্সাকে এগিয়ে দেন চাভি। প্রতিপক্ষের কয়েকজন খেলোয়াড়কে কাটিয়ে নেইমার বল বাড়ান তরুণ ক্রিস্তিয়ান তেয়োকে। তার পাস থেকে পা লাগিয়ে বল জালে ঠেলে দেন চাভি।

এদিকে শনিবার এর আগের ম্যাচে শেষ বাঁশি বাজার কয়েক সেকেন্ড আগে ক্রিস্টিয়ানো রোনালদোর অসাধারণ এক গোলে লেভান্তের বিপক্ষে ৩-২ গোলে জেতে রিয়াল মাদ্রিদ। লা লিগার অন্য দু ম্যাচে এলচে ২-১ গোলে স্পানিওল এবং রায়ো ভায়েকানো ১-০ গোলে রিয়াল সোসিয়েদাদকে হারিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here