ধোনির বাড়িতে পাথর ছুড়লো ক্ষুব্ধ ভক্তরা

0
31

মাথাভাঙ্গা মনিটর: অস্ট্রেলিয়ার বিপক্ষে চতুর্থ ওয়ানডেতে পরে ব্যাট করার সিদ্ধান্ত নেয়ায় ভারতের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বাড়িতে ইট-পাটকেল ছুড়েছে নিজ শহর রাঁচির ক্ষুব্ধ ভক্তরা। রাঁচিতে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে পুরো ৫০ ওভার ব্যাট করে সফরকারীরা ২৯৫ রান করে। ম্যাচটি বৃষ্টিতে ভেস্তে যাওয়ার আগে লক্ষ্যে নেমে মাত্র ৪ ওভার এক বল খেলতে পারে ধোনিবাহিনী।

ধোনির ফিল্ডিং নেয়ার সিদ্ধান্তে গত বুধবার রাতে হারমু হাউজিং কলোনিতে ধোনির বাড়িতে ভাঙচুর চালায় অজ্ঞাতনামা ব্যক্তিরা। এ ঘটনায় ধোনির বাড়ির জানালার কাঁচ ভেঙেছে। খেলা দেখতে এ সময় ধোনির পরিবার ঝাড়খণ্ড ক্রিকেট স্টেট অ্যাসোসিয়েশন আন্তর্জাতিক স্টেডিয়ামে ছিলেন। ধোনি বাহিনীর ব্যাটিং দেখতে না পারায় ক্ষোভ প্রকাশ করলেন কয়েকজন ভক্ত। দোষটা যেন বৃষ্টির নয়, পুরোপুরি ধোনির। রোনিত নামে এক ভক্ত বললেন, আমরা ধোনি ও বিরাট কোহলির ব্যাটিং দেখতে এসেছিলাম। কিন্তু বৃষ্টির কারণে ভারত ব্যাট করতে পারলো না। আমরা হতাশ। একই মত অমৃত রাজের, আমাদের দেশের সেনসেশন ধোনি, কোহলি ও শিখর ধাওয়ানদের খেলা দেখতে আমরা টাকা খরচ করেছি। আমরা বৃষ্টির কারণে টাকা ও দারুণ ম্যাচ দুটো থেকেই বঞ্চিত হলাম। আমরা জানি না কবে আরেকটি ম্যাচ হবে রাঁচিতে।

ধোনির বাড়িতে হামলা এবারই প্রথম নয়। ২০০৭ সালে একটি টুর্নামেন্টে ভারতের হতাশাজনক পারফরমেন্সের পর ভারতীয় অধিনায়কের বাড়ির নির্মাণাধীন দেয়াল ভেঙে ফেলেছিলো ক্ষুব্ধ ভক্তরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here