ধোনিকে দলে পেতে প্রয়োজনে প্যান্ট বিক্রি করতে রাজি শাহরুখ

 

মাথাভাঙ্গা মনিটর: বলিউড বাদশাহ শাহরুখ খান। আর ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক হলেন মহেন্দ্র সিং ধোনি। শাহরুখ যে ধোনির খুব ভক্ত এর আগেও সেটি দেখেছে ভারতবাসী। তবে এবার বোধ হয় ধোনির প্রতি শাহরুখের আবেগ বাঁধ ভেঙে গেল। ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) এ কোলকাতা নাইট রাইডার্স দলের মালিক শাহরুখ। অন্যদিকে ১০ বছর ধরে চলা আইপিএল এর ধোনি প্রথম আট বছর খেলেছেন চেন্নাই সুপার কিংসের হয়ে আর শেষ দুই বছর খেলছেন পুনে সুপার জায়ান্টসের হয়ে। পুনের সঙ্গে ২০১৮ সালেই ধোনির চুক্তি শেষ হয়ে যাবে। তাইতো এবার তাকে দলে  নিতে মরিয়া কেকেআর। আর সেটি জানালেন স্বয়ং কেকেআর মালিক।

শাহরুখ বলেছেন, ধোনিকে কেকেআর এ দেখতে তিনি মরিয়া হয়ে আছেন। আর সেজন্য ধোনিকে কিনতে হলে প্রয়োজনে প্যান্ট বিক্রি করে দেবো। কিন্তু তার আগে ধোনির নাম নিলামে আসতে হবে তো। সাক্ষাৎকারে শাহরুখ বলেন, পায়জামা বিক্রি করে হলেও ধোনিকে কিনতে আমি সবসময় প্রস্তুত। কিন্তু নিলামের টেবিলে ধোনির নাম কখনোই আসেনি।

ধোনির নেতৃত্বে ২০১০ ও ২০১১ সিজনের আইপিএল ট্রফি ও ২০১০ ও ২০১৪ এর চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিলো চেন্নাই। এরপর ধোনি পুনেতে যোগ দিলেও এবার তাকে অধিনায়কত্ব থেকে সড়িয়ে দেয়া হয়েছে। দেখা যাক, শাহরুখের আশা সামনের পার পূরণ হয় কি না!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *