দীপিকার জন্য কপাল পুড়লো ক্রিকেট কর্মকর্তার

মাথাভাঙ্গা মনিটর: বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্য কপাল পুড়লো ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন জেনারেল ম্যানেজার প্রিয়া গুপ্তার। দীপিকার বিরুদ্ধে এক লেখার অভিযোগের কারণে প্রিয়া গুপ্তাকে ওই পদে নিয়োগের সব প্রক্রিয়া চূড়ান্ত হওয়ার পরও তা বাতিল হয়ে যাচ্ছে।

প্রিয়া গুপ্তাকে নিয়োগের সরাসরি বাধা হয়ে দাঁড়িয়েছেন বিসিসিআইয়ের কার্যকরী সচিব অমিতাভ চৌধুরী। তিনি বলেন, এমন হাইপ্রোফাইল চাকরির জন্য প্রিয়া যোগ্য নন। এছাড়া এই মুহূর্তে ওই পদটিরই কোনো প্রয়োজন নেই। তাই তিনি প্রিয়ার নিয়োগপত্রে সই করতে অসম্মত হয়েছেন।

অমিতাভ বিসিসিআই সিইও রাহুল জোহরিকে এ ব্যাপারে একটি ই-মেইল পাঠিয়েছেন। সেখানে তিনি জানিয়েছেন, কেন তিনি প্রিয়ার নিয়োগের বিরুদ্ধে। তিনি জানিয়েছেন, দীপিকাকে নিয়ে কয়েক বছর আগে একটি লেখা লিখেছিলেন প্রিয়া। সেই লেখায় তিনি বলি-সুন্দরিকে রীতিমতো আক্রমণ করেছিলেন। সেই বিতর্কিত লেখাটির কথা উল্লেখ করে অমিতাভ প্রিয়ার নিয়োগ নিয়ে প্রশ্ন তোলেন।

প্রিয়া ওই লেখাটি লিখেছিলেন ২০১৪ সালে। একটি দৈনিকে সেটি প্রকাশিত হয়েছিলো। সেই লেখার সঙ্গে যুক্ত দীপিকার একটি ছবির ক্যাপশনে বক্ষ-বিভাজিকার উল্লেখ করে বক্র নেতিবাচক ইঙ্গিত করা হয়েছিলো। এর প্রতিক্রিয়ায় দীপিকা বলেছিলেন, ‘হ্যাঁ, আমি একজন মহিলা। তাই আমার ওটা আছে। এতে আপনাদের সমস্যা কোথায়?’

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *