দামুড়হুদায় উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

 

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদায় উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু-বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব আন্তঃপ্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দামুড়হুদা উপজেলা স্টেডিয়ামে ৮টি দলের খেলা অনুষ্ঠিত হয়।

বালিকাদের খেলায় ধান্যঘরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-২ গোলে কুলবিলা আদর্শ গুচ্ছগ্রামকেএবং চারুলিয়া শেখপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে কার্পাসডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে ফাইনালে উত্তীর্ণ হয়।অপরদিকে বালকদের খেলায় নাস্তিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়৪-২ গোলে লোকনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে এবং কালিয়াবকরি সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে দশমী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে ফাইনালে উত্তীর্ণ হয়।

খেলা পরিচালনা করেন শিক্ষক সৈয়দ মাসুদুর রহমান, তিতুয়ার রহমান ও মফিজুর রহমান। ধারাভাষ্য দেন জান মোহাম্মদ জান্টু ও শফিকুল ইসলাম।

উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি এম. নুরুন্নবী, উপজেলা শিক্ষা অফিসার নূর জাহান, সহকারী শিক্ষা অফিসার মমতাজ পারভীন,আসাফুদ্দৌলা, শিক্ষক সাইফুর রহমান, হাবিবুর রহমান, কুতুব উদ্দিন, স্বরূপ কুমার দাস, হারুন অর রশিদ, কাজী মাসুদ ওমিজানুর রহমানমাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *