দামুড়হুদায় উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবলঅনুষ্ঠিত

 

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদায় উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু-বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব আন্তঃপ্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ২য় দিনের খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার পাইলট হাইস্কুলমাঠে ৬ টি দলের মধ্যে দিনব্যাপি খেলা অনুষ্ঠিত হয়।

বালিকাদের খেলায় কুলবিলা আদর্শ গুচ্ছগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-০ গোলে লোকনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে,ধান্যঘরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে মদনা উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে এবং চারুলিয়া শেখপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৩-০ গোলে পরাজিত করে সেমিফাইনালে উত্তীর্ণ হয়।

বালকদের খেলায় লোকনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে মজারপোতা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে,কালিয়াবকরি সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-২ গোলে পশ্চিম রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে সেমিফাইনালে উত্তীর্ণ হয়। খেলা পরিচালনা করেন শিক্ষক সৈয়দ মাসুদুর রহমান, তিতুয়ার রহমান ও মফিজুর রহমান। ধারাভাষ্য দেন জান মোহাম্মদ জান্টু ও শফিকুল ইসলাম।

নতিপোতা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান,উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি এম. নুরুন্নবী,উপজেলা সহকারী শিক্ষা অফিসার মমতাজ পারভীন,আসাফুদ্দৌলা,শিক্ষক হারুন-অর-রশিদ জুয়েল,হাবিবুর রহমান,কুতুব উদ্দিন,স্বরূপ কুমার দাস প্রমুখ মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *