ত্রিদেশীয় সিরিজে আজ মুখোমুখি আয়ারল্যান্ড ও নিউজিল্যান্ড

মাথাভাঙ্গা মনিটর: ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে আয়ারল্যান্ড ও নিউজিল্যান্ড। ডাবলিনের মালাহিডে বাংলাদেশ সময় বিকেল ৩টা ৪৫ মিনিটে শুরু হবে ম্যাচটি। নিউজিল্যান্ডের বিপক্ষে জয় পেতেই মাঠে নামবে আইরিশরা। অন্যদিকে, জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করতে চায় নিউজিল্যান্ড।

এদিকে গত শুক্রবার ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ ও আয়ারল্যান্ড। কিন্তু বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্যক্ত হয়ে যায়। মালাহিডে টস জিতে প্রথমে ফিল্ডিং করতে নামে আয়ারল্যান্ড। ব্যাটিঙে নেমে ৩১ দশমিক ১ ওভারে ৪ উইকেটে ১৫৭ রান সংগ্রহ করে বাংলাদেশ। এরপর বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্যক্ত হয়ে যায়। ফলে দু দল পয়েন্ট ভাগাভাগি করে নেয়। বাংলাদেশ ২ ও আয়ারল্যান্ড ২ পয়েন্ট পায়।

তবে ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডকে হারানোর স্বপ্ন দেখছে আয়ারল্যান্ড। এমনটাই জানালেন আইরিশ অধিনায়ক উইলিয়াম পোর্টারফিল্ড। তিনি বলেন, বৃষ্টির কারণে প্রথম ম্যাচটি পরিত্যক্ত হয়েছে। তবে দ্বিতীয় ম্যাচে আমরা জয় চাই। নিউজিল্যান্ড শক্তিশালী ও বড় দল। তাদের হারানো কঠিন। তারপরও নিউজিল্যান্ডকে হারানোর লক্ষ্য নিয়েই মাঠে নামবো আমরা।

চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতি হিসেবে ত্রিদেশীয় সিরিজকেই ভাবছে নিউজিল্যান্ড। তেমনই সুর কিউই দলের ভারপ্রাপ্ত অধিনায়ক টম লাথামের কন্ঠে, চ্যাম্পিয়ন্স ট্রফির আগে এই টুর্নামেন্টটি আমাদের প্রস্তুত করে তুলবে। এই সিরিজ দিয়ে নিজেদের ভালোভাবে ঝালিয়ে নেবো আমরা। তাই ভালো খেলার জন্যই মাঠে নামবে দল। জয় দিয়ে শুরু করতে পারলে দারুণ হবে। আয়ারল্যান্ড দল: উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), এন্ড্রু ব্যালবিরনি, পিটার চেজ, জর্জ ডকরেল, এড জয়সে, টিম মুরতাগ, সিমি সিং, ব্যারি ম্যাককার্থি, কেভিন ওব্রায়ান, নিয়াল ওব্রায়ান, পল স্টার্লিং, স্টুয়ার্ট থমসন, গ্যারি উইলসন ও ক্রেইগ ইয়ং।

নিউজিল্যান্ড স্কোয়াড: টম লাথাম (অধিনায়ক), নিল ব্রুম, কলিন মুনরো, হেনরি নিকোলস, সেথ রেন্স, মিচেল স্যান্টনার, রস টেইলর, জিওর্জ ওরর্কার, হামিশ বেনেট, স্কট কুগিলজন, জেমস নিশাম, জিতান প্যাটেল, লুক রঞ্চি (উইকেটরক্ষক), ইশ সোধি ও নিল ওয়াগনার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *