ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়া-ইংল্যান্ড আজ মুখোমুখি

মাথাভাঙ্গা মনিটর: অ্যাশেজ ও ওয়ানডেতে দ্বিপক্ষীয় সিরিজের পর ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে আজ মুখোমুখি হচ্ছে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। সিরিজের প্রথম ম্যাচে নিউজিল্যান্ডকে ৭ উইকেটে হারিয়ে শুভ সূচনা করে অস্ট্রেলিয়া। টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচেও জয়ের স্বাদ নিতে চায় অসিরা। অপরদিকে, শুভ সূচনা করার লক্ষ্য ইংল্যান্ডের। হোবার্টে আজ অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের ম্যাচটি শুরু হবে দুপুর ২টা ৪০ মিনিটে।

পাঁচ ম্যাচের অ্যাশেজে ইংল্যান্ডকে ৪-০ ব্যবধানে হারায় অস্ট্রেলিয়া। তবে ওয়ানডেতে দেখতে পাওয়া যায়নি অস্ট্রেলিয়ার রুদ্ধমূর্তি। ইংল্যান্ডের কাছে অসহায় আত্মসমর্পন করে অসিরা। পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে ৪-১ ব্যবধানে জিতে নেয় ইংল্যান্ড। টেস্ট ও ওয়ানেডেতে দ্বিপক্ষীয় সিরিজে মুখোমুখি হবার পর এবার টি-২০ ফরম্যাটে লড়বে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। তবে এটি দ্বিপক্ষীয় নয়। নিউজিল্যান্ডের সাথে ত্রিদেশীয় সিরিজ।

ইতোমধ্যে ত্রিদেশীয় সিরিজের মাঠে নেমেছে নিউজিল্যান্ড। তবে শুরুটা ভালো হয়নি তাদের। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে ৭ উইকেটে বড় ব্যবধানে কিউইরা। জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করতে পেরে খুশি অস্ট্রেলিয়ার অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ইংল্যান্ডের বিপক্ষেও জয়ের স্বাদ নিতে চান তিনি। ওয়ার্নার বলেন, ‘প্রথম ম্যাচে আমরা দুর্দান্ত শুরু করেছি। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে চাই। জয়ের মধ্যে থাকতে পারাটা আনন্দের। এই কাজটাই আমরা করতে চাই। এতে দলের মধ্যে আনন্দঘন পরিবেশ বিরাজ করে। তখন সবাই ভালো ক্রিকেট খেলার জন্য উদগ্রীব থাকে। এছাড়া ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচটি আমাদের জন্য গুরুত্বপূর্ণ। ওয়ানডে সিরিজ হারের পর টি-টোয়েন্টি ম্যাচে জয় পাওয়াটা আমাদের জন্য চ্যালেঞ্জের।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *