ডিসকভারি ব্যাডমিন্টনে সবুর ও জ্যাকি মটরস টুর্নামেন্টে রমিজ জুটি চ্যাম্পিয়ন

 

জীবননগর ব্যুরো: গতকাল সোমবার রাতে জীবননগর শহরের মুন্সী মার্কেট প্রাঙ্গণে ডিসকভারি ক্যাবল নেটওয়ার্ক দ্বৈত ও জ্যাকি মটরস দ্বৈত গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের দুটি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ডিসকভারি দ্বৈত ক্যাবল গোল্ডকাপ টুর্নামেন্টে সবুর-কাজী খালিদ জুটি ২-০ সেটে বিদ্যুৎ-মামুন জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

অন্যদিকে জ্যাকি মটরস দ্বৈত গোল্ডকাপ টুর্নামেন্টে রমিজ-লিমন জুটি ২-১ সেটে সাজেদুর রহমান-এম আর বাবু জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌর অর্জন করেন। টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক ব্যবসায়ী নেতা সাংবাদিক এম আর বাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সাজেদুর রহমান। বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব আ. সালাম ইসার পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জীবননগর লেডিস ক্লাবের সভানেত্রী ইউএনও পত্নি সামসুন নাহার, উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ নেতা আবু মো. আ. লতিফ অমল ও হাজি সাইদুর রহমান ধুন্দু।

খেলা দুটি পরিচালনা করেন আবুল কালাম আজাদ এবং সহযোগিতা করেন শরিফুল আলম রিপন ও জালালউদ্দিন। ফাইনাল খেলা দুটি ডিসকভারি ক্যাবল নেটওয়ার্কে সরাসরি ডিশে সম্প্রাচার করা হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *