টি-টোয়েন্টি বিশ্বকাপ: সর্বনিম্ন টিকেট ৫০ টাকা

স্টাফ রিপোর্টার: বাংলাদেশে আগামী বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের সবচেয়ে কম দামের টিকিট পাওয়া যাবে ৫০ টাকায়। টিকেট বিক্রি শুরু হবে আগামী ১০ নভেম্বর থেকে। গতকাল রোববার দুপুরে ঢাকায় রূপসী বাংলা হোটেলে ছেলে ও মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফরম্যাট, সময়সূচি, ভেন্যু ও টিকিটের দাম ঘোষণা করে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। চট্টগ্রাম, ঢাকা ও সিলেটে টুর্নামেন্ট চলবে আগামী বছরের ১৬ মার্চ থেকে ৬ এপ্রিল পর্যন্ত। ছেলে ও মেয়েদের চারটি সেমিফাইনাল ও দুটি ফাইনাল হবে ঢাকায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

সেমিফাইনালের আগ পর্যন্ত সব ম্যাচের টিকেটের বিক্রি শুরু হবে ৫০ টাকা থেকে, সর্বোচ্চ মূল্য ২ হাজার টাকা। ঢাকায় সেমিফাইনালে টিকেট কেনা যাবে সবচেয়ে কম ১০০ টাকায়, সর্বোচ্চ মূল্য ৩ হাজার টাকা। ফাইনালের টিকেটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা, আর সর্বোচ্চ ৪ হাজার টাকা। প্রথম রাউন্ড ও সুপার টেন মিলিয়ে ২২ দিনের টুর্নামেন্টে ম্যাচ হবে মোট ৬০টি, ছেলেদের ৩৫টি ও মেয়েদের ২৫টি।

স্বাগতিক দর্শকেরা ১০ নভেম্বর থেকে টিকেট কিনতে পারবেন এনসিসি ও অগ্রণী ব্যাংকের প্রায় ১০০টি ‘মানিগ্রাম আউটলেট’ থেকে। মেয়েদের বিশ্বকাপের ম্যাচগুলো দেখা যাবে বিনামূল্যেই। সিলেটে গ্রুপ পর্যায়ের ম্যাচগুলোর জন্য স্টেডিয়ামের দরজা খোলা থাকবে। আর ছেলেদের সেমিফাইনাল ও ফাইনালের আগে একইদিন ভেন্যুতে হবে মেয়েদেরগুলো। তাই ছেলেদের ম্যাচের টিকেট দিয়েই মেয়েদের ম্যাচটি দেখতে পারবে দর্শকেরা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *