জয়পুরহাট জেলা দলকে হারিয়ে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবলের ফাইনালে উন্নীত হলো সিরাজগঞ্জ : ম্যাচসেরা সিরাজগঞ্জের রিচার্ড

স্টাফ রিপোর্টার: ৩-১ গোলে জয়পুরহাট জেলা দলকে হারিয়ে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবলের ফাইনালে উন্নীত হয়েছে সিরাজগঞ্জ জেলা দল। গতকাল সোমবার চুয়াডাঙ্গা স্টেডিয়ামে অনুষ্ঠিত দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয় জয়পুরহাট জেলাদল ও সিরাজগঞ্জ জেলা দল। খেলার প্রথমার্ধের ১৫ মিনিটে সিরাজগঞ্জ জেলা দলের বিদেশি খেলোয়াড় কেচির বাগানো বলে আলতো করে টোকা দিয়ে সতীর্থ নাইজেরিয়ান খেলোয়াড় রিচার্ড জয়পুরহাটের জালে বল জড়িয়ে দলকে ১-০ ব্যবধানে এগিয়ে নেন। প্রথমার্ধের শেষ বাঁশি বাজার ১ মিনিট পূর্বে অথাৎ ৪৪ মিানটে সিরাজগঞ্জের ৯নং জার্সিধারী খেলোয়াড় গোল করে ব্যবধান বাড়ায় ২-০ তে। তবে দ্বিতীয়ার্ধের ৮ মিনিটে জয়পুরহাট জেলা দলের রোকনের ক্রস থেকে পাওয়া বলে সতীর্থ বদলি খেলোয়াড় হাফিজার দর্শনীয় গোলে ব্যবধান কমায় ১-২ গোলে। এ গোল দেয়া দেখে মাঠের দর্শকরা নড়ে-চড়ে বসেন উপভোগ্য আরেক একটি ম্যাচ দেখার আশায়। দুদলের খেলোয়াড়ই তখন আক্রমণ ও পাল্টা আক্রমণ করতে থাকে। দ্বিতীয়ার্ধের ৩০ মিনিটে সিরাজগঞ্জ জেলা দলের ঘানা থেকে আগত খেলোয়াড় ইউরো দলের পক্ষে ৩ নং গোলটি জয়পুরহাট জেলা দলের জালে প্রবেশ করিয়ে জয়ের ভিত আরো মজবুত করে ফেলে। বাকি সময় টুকুতে আর কোনো গোল না হওয়ায় সিরাজগঞ্জ জেলা দল ৩-১ গোলে জয়পুরহাট জেলাকে হারিয়ে টুর্নামেন্টের ফাইনালে উন্নীত হয়। ফলে আগামী ২৭ অক্টোবর স্বাগতিক চুয়াডাঙ্গা জেলা দলের বিপক্ষে জমজমাট ফাইনালে লড়াই করার সুযোগ লাভ করলো সিরাজগঞ্জ জেলাদল। খেলায় বিচারকদের মন জয় করে ম্যাচসেরা হয় সিরাজগঞ্জ জেলা দলের নাইজেরিয়ান খেলোয়াড় রিচার্ড। সেরা খেলোয়াড় বিচারকের দায়িত্বে ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ফকরুল ইসলাম, কৃতিফুটবলার মাহমুদল হক লিটন ও গিয়াস উদ্দীন পিনা।
খেলা শেষে সেরা খেলোয়াড়ের হাতে পুরস্কার তুলে দেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জিয়াউদ্দীন আহমেদ। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চুয়াডাঙ্গা আদর্শ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ নওরোজ মো. সাঈদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুর রাজ্জাক, চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা প্রশাসক জসিমউদ্দীন, জাতীয় গোয়েন্দা সংস্থা, চুয়াডাঙ্গা জেলা শাখার উপপরিচালক জাফর ইকবাল, চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মৃনাল কান্তি দে, নির্বাহী ম্যাজিস্ট্রেট পাপিয়া আক্তার, বিসিবির সিনিয়র গেইম ডেভেলপমেন্ট অফিসার জাভেদ ইসলাম তাপস, ডিএফএ’র সভাপতি রফিকুল ইসলাম লাড্ডু প্রমুখ।
আগামী ২৭ অক্টোবর টুর্নামেন্টের ফাইনালে সিরাজগঞ্জ জেলাদল লড়বে স্বাগতিক চুয়াডাঙ্গার বিপক্ষে। গতকালের খেলাটি পরিচালনা করেন আব্দুর রহমান ঢালি, পার্থ প্রতীম ম-ল, সাইফুল ইসলাম ও ইকতিয়ার আহম্মেদ। খেলার ধারাভাষ্য প্রদান করেন সাংবাদিক ইসলাম রকিব, এবি সিদ্দিক ও শামীম খান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *