জোড়া গোলে শুরু ইব্রাহিমোভিচের

মাথাভাঙ্গা মনিটর: টানা দুটি মরসুম ফরাসি লিগের সর্বোচ্চ গোলদাতারপুরস্কার জিতেছেন জলাতান ইব্রাহিমোভিচ। সুইডিশ এ স্ট্রাইকার এবারেরমরসুমের শুরুটাও করেছেন দারুণভাবে। রিয়েইমসের বিপক্ষে লিগের প্রথম ম্যাচেইকরেছেন জোড়া গোল। তার দল প্যারিস সেইন্ট জার্মেইন অবশ্য শুরুটা জয় দিয়েকরতে পারেনি। ২-২ গোলে ড্র করেই সন্তুষ্ট থাকতে হয়েছে টানা দুবারের ফরাসিলিগ শিরোপা বিজয়ীদের।

লিগের প্রথম ম্যাচেই হ্যাটট্রিক করারও দারুণ সুযোগপেয়েছিলেন ইব্রাহিমোভিচ। কিন্তু তার একটি শট ফিরে আসে গোলপোস্টে লেগে। ২৯মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করার মোক্ষম সুযোগটিও কাজে লাগাতে পারেননিএ সময়ের অন্যতম সেরা এ স্ট্রাইকার। শেষপর্যন্ত অবশ্য ইব্রার গোলে ভর করেইএকটি পয়েন্ট সংগ্রহ করতে পেরেছে পিএসজি।

প্রথমার্ধের ৭ মিনিটেই ম্যাচের প্রথম গোলটি করেছিলেনইব্রাহিমোভিচ। কিন্তু ৩২ মিনিটের মধ্যে পিএসজির জালে দুবার বল জড়িয়েছিলোরিয়েইমস। প্রথমার্ধ শেষ করেছিলো ২-১ গোলে এগিয়ে থেকে। দ্বিতীয়ার্ধে ৬৩মিনিটের মাথায় ম্যাচের সমতাসূচক গোলটি করেছেন ইব্রা।গত সপ্তায় ফরাসি সুপার কাপের ম্যাচেও দুটি গোলকরেছিলেন ইব্রাহিমোভিচ। প্যারিস সেইন্ট জার্মেইনও মরসুমের প্রথম শিরোপাটিজিতেছিলো এ সুইডিশ তারকার দুর্দান্ত পারফরম্যান্সের সুবাদে।

Leave a comment

Your email address will not be published.