চুয়াডাঙ্গা সদর উপজেলা ক্রীড়া প্রতিযোগিতায় ভলিবলে রোমেলা বালিকা বিদ্যালয় চ্যাম্পিয়ন

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলা ৪৬তম জাতীয় স্কুল ও মাদরাসার শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় পশ্চিম জোনে ভলিবলে রোমেলা  মাধ্যমিক বালিকা বিদ্যালয়, ব্যাডমিন্টনে এককে নীলমনিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় এবং দ্বৈতে ঝিনুক মাধ্যমিক বালিকা বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় ঝিনুক মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

চুয়াডাঙ্গা ঝিনুক মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় আহ্বায়ক ছিলেন ঝিনুক মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেবেকা সুলতানা । এসময় আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষক রউফুন নাহার, রোমেলা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষক শরীফা খাতুন ও হাফিজুর রহমান, ভি.জে সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (বাংলা) মোমিনুর রহমান, এমএ বারী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ফজলুর রহমান লোটন, নীলমণিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ইকতিয়ার উদ্দিন ও ঝিনুক মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক শামসুন নাহার শীলাসহ অন্যান্য বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ। প্রতিযোগিতায় সদর উপজেলা একাডেমিক সুপারভাইজার সোহেল আহমেদ উপস্থিত ছিলেন। ভলিবল প্রতিযোগিতায় আলুকদিয়া রোমেলা মাধ্যমিক বালিকা বিদ্যালয় চ্যাম্পিয়ন ও ঝিনুক মাধ্যমিক বালিকা বিদ্যালয় রানারআপ হওয়ার গৌরব অর্জন করে।

ব্যাডমিন্টন প্রতিযোগিতায় নীলমণিগঞ্জ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের স্নিগ্ধা চ্যাম্পিয়ন ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের মিথিলা ফাহরিয়া রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। ব্যাডমিন্টন দ্বৈতে ঝিনুক মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের স্মৃতি খাতুন ও অবনী খাতুন চ্যাম্পিয়ন এবং সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের মিথিরলা ফাহরিয়া ও নুসরাত আরা অরিন রানারআপ হওয়ার গৌরব অর্জন করে । উল্লেখ্য, ঝিনুক মাধ্যমিক বালিকা বিদ্যালয় চত্বরে আজ বুধবার ভলিবল (ছাত্র), ব্যাডমিন্টন (ছাত্র) একক/দ্বৈত অনুষ্ঠিত হবে ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *