চুয়াডাঙ্গা বেলগাছি নবদিগন্ত সংঘ ফুটবল প্রতিযোগিতায় মর্নিংস্টার ক্লাব চ্যাম্পিয়ন

কামরুজ্জামান বেল্টু: চুয়াডাঙ্গা বেলগাছি নবদিগন্ত সংঘ ফুটবল প্রতিযোগিতায় চুয়াডাঙ্গা মর্নিংস্টার ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। গতকাল  শনিবার বিকেলে বেলগাছি ফুটবলমাঠে অনুষ্ঠিত ফাইনালে মুখোমুখি হয় দামুড়হুদা স্পোর্টিং ক্লাব ও চুয়াডাঙ্গা মার্নিংস্টার ক্লাব। খেলার প্রথমার্ধের ১১মিনিটে মর্নিংস্টার ক্লাবের ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় খোকন গোল করে দলকে ১-০ ব্যবধানে এগিয়ে নেয়। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ খেলার প্রথমার্ধের সময়টুকু আর কোনো গোল হজম করতে না হলেও দ্বিতীয়ার্ধের শুরুতে মর্নিংস্টার ক্লাব দামুড়হুদার শিবিরে একের পর এক আক্রমণ করতে থাকে। এ আক্রমণ থেকে দ্বিতীয়ার্ধের ১১ মিনিট, ১৯ মিনিট ও ২৪ মিনিটে আরো ৩টি গোল করে মর্নিংস্টার ক্লাব। ফলে ৪-০ গোলের বড় ব্যবধান গড়ে ওঠে। মর্নিংস্টারের পক্ষে খোকন একাই তিনটি গোল করে হ্যাটট্রিক করে। দলের পক্ষে অপর গোলটি করে পলাশ।

খেলার শেষ দিকে এসে দামুড়হুদা স্পোর্টিং ক্লাবের জহুরুল হক একমাত্র সান্ত্বনাসূচক গোলটি করে। নির্ধারিত সময় শেষে মর্নিংস্টার ক্লাব ৪-১ গোলে দামুড়হুদা স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রফি ও ২১ ইঞ্চি রঙিন টেলিভিশন লাভ করে। মর্নিংস্টার ক্লাবের পক্ষে মাঠে উপস্থিত ছিলেন ম্যানেজার অধ্যক্ষ মাহাবুল ইসলাম সেলিম, কোচ অ্যাড. তালিম, কর্মকর্তা অ্যাড. ফিরোজ, হামিদুর রহমান সন্টু, সালাউদ্দিন, শিমু, জিয়া, হাবলু, রাজু আহম্মেদ সুমন, ডাবলু, প্রমুখ। মর্নিংস্টার ক্লাবের অধিনায়ক ছিলেন মিলন বিশ্বাস, মর্নিংস্টার ক্লাব চ্যাম্পিয়ন হওয়ায় দলের প্রধান উপদেষ্টা ওবাইদুর রহমান চৌধুরী জিপু সকল খেলোয়াড় কর্মকর্তা ও দর্শকদেরকে অভিনন্দন জানিয়েছেন। উল্লেখ্য চলতি বছরে বেশ কয়েকটি শিরোপা ঘরে তোলে বলে জানান মর্নিংস্টার ক্লাবের কর্মকর্তারা।

খেলা শেষে আবুবক্কর বিশ্বাসের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সিনিয়র সহসভাপতি চুয়াডাঙ্গা পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। বিশেষ অতিথি চুয়াডাঙ্গা পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর সিরাজুল ইসলাম মনি সার্বিক সহযোগিতা করেন। এছাড়াও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ওবাইদুল হক জোয়ার্দ্দার, মতিয়ার রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। এ সময় প্রধান অতিথি চুয়াডাঙ্গা পৌর মেয়র উভয় দলের খেলোয়াড়দের ধন্যবাদ জানিয়ে বেলগাছি ফুটবলমাঠের উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। ফাইনাল খেলাটির ধারাভাষ্য দেন শাহানাজ ফারুক ও সাংবাদিক ইসলাম রকিব।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *