চুয়াডাঙ্গা ফুলকুঁড়ি শিশু বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা ফুলকুঁড়ি শিশু বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও কেরাত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল ৯টায় প্রধান অতিথি চুয়াডাঙ্গা সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মতিয়ার রহমান কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন।
চুয়াডাঙ্গা ফুলকুঁড়ি শিশু বিদ্যালয়ের ব্যবস্থাপনা পরিচালনা কমিটির সভাপতি প্রকৌশলী ইনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের ভাইস চেয়ারম্যান অ্যাড. সেলিম উদ্দিন খান, সরকারি আদর্শ মহিলা কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক সুলতানা জান্নাতুল ফেরদৌস, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি অ্যাড. রফিকুল ইসলাম ও এসএমসির সদস্য অ্যাড. মইনুদ্দিন মইনুল উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন বিদ্যালয়ের শিক্ষিকা ইসমত আরা এরশাদ ইভা। এ সময় অতিথিদের স্বাগত জানানো হয়। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ফুলকুঁড়ি বিদ্যালয়ের অধ্যক্ষ নাসিমা মরিয়ম। বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকদের উপস্থিতিতে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
ফুলকুঁড়ি শিশু বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণ, ২০১৭ সালের কৃতি শিক্ষার্থীদের সার্টিফিকেট ও পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে ১০টি বিষয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, ৫টি বিষয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও ২টি নৃত্য পরিবেশন এবং নৃত্যনাট্য ‘চন্ডালিকা’ বিদ্যালয়ের শিক্ষার্থীরা পরিবেশন করে দর্শকদের প্রশংসা অর্জন করে। বিদ্যালয়ের ছাত্রী শুভেচ্ছা একাই প্রথম পুরস্কারসহ ১১টি বিষয়ে পুরস্কার লাভ করায় বিশেষ পুরস্কার দেয়া হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি সহকারী অধ্যাপক মতিয়ার রহমান বলেন, ‘শিশু বিদ্যালয় বলতে যে ধরনের পরিবেশ দরকার, তা ফুলকুঁড়ি বিদ্যালয়ে শতভাগ রয়েছে। শিক্ষার্থীরা পড়াশুনার পাশাপাশি সাংস্কৃতিক চর্চা ও ক্রীড়া অনুশীলন করে নিজেকে গড়ে তুলতে হবে। সেই সাথে নিজেকে ভালো মানুষ হিসেবে সমাজে গড়ে তুলতে হবে। তবেই প্রকৃত মানুষ হিসেবে গড়ে উঠতে পারবে।’

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *