চুয়াডাঙ্গা প্রথম বিভাগ ক্রিকেট লিগে জুভেন্টাস ক্লাব জয়ী

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা প্রথম বিভাগ ক্রিকেট লিগে জুভেন্টাস ক্লাব জয়লাভ করেছে। গতকাল বৃহস্পতিবার চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় টসে জয়লাভ করে সুপার স্টার ক্লাব প্রথমে ব্যাটিং করে ৪০ ওভার ২ বলে ১৭৪ রান করে অলআউট হয়।
জবাবে জুভেন্টাস ক্লাব ৪৪ ওভারে ১৬৯ রান করে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। ২ উইকেটে জয়লাভ করে নিজেদের প্রথম ম্যাচে জয় পায় জুভেন্টাস ক্লাব। বিজয়ী দলের বিপ্লব ও তরিকুল ৩টি করে উইকেট দখল করেন এবং বিজিত দলের সোনা দলের পক্ষে সর্বোচ্চ ৭৩ রান সংগ্রহ করে।
এদিকে গতকাল ম্যাচ চলাকালীন সময়ে একটি আউট নিয়ে বিতর্ক দেখা দেয়। একদল দাবী করেন নন স্ট্রাইকিং এন্ডের রানআউট এখন আর নেই এবং অপর দল দাবী করেন এ ধরনের আউট এখনো বলবদ আছে। এ আউট সম্পর্কে গতকাল খুলনা বিভাগীয় ক্রিকেট টিমের কোচ রিপন বাশার বলেন, এ ধরনের আউট ২০১৪ সালের আগস্টে আইসিসির সিদ্ধান্ত অনুযায়ী রহিত করা হয়েছে। তারপর থেকে অনেক ম্যাচে এ ধরনের আউটকে নাকচ করা হয়েছে। তবে লেটেস্ট কোনো আইন এসেছে কি-না তা আমার জানা নেই। শেষ পর্যন্ত বিতর্কের সমাপ্তি ঘটে আম্পায়ার ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাদের সমঝোতার মধ্যদিয়ে। আজ একই মাঠে উল্কা ক্রীড়াচক্র মুখোমুখি হবে সিটি বয়েজ ক্লাবের।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *