চুয়াডাঙ্গা নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমী আয়োজিত নববর্ষ কাপ ওয়ালটন ক্রিকেট প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমী আয়োজিত খ্রিষ্টীয় নববর্ষ ২০১৪ ওয়ালটন কাপ ক্রিকেট প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ গতকাল শুক্রবার সম্পন্ন হয়েছে। চুয়াডাঙ্গা টাউন ফুটবলমাঠে গতকাল সকাল থেকেই ক্রিকেট একাডেমীর ক্রিকেটাররা জড়ো হতে থাকে। সকাল ৮টায় একাডেমীর ৬২ জন ক্রিকেটার কোচ ও পরিচালক জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে প্রতিযোগিতার আনুষ্ঠানিকতা শুরু করে। সকাল ৯টায় একডেমীর জুনিয়র গ্রুপের  (অনূর্ধ্ব ১৩) প্রতিযোগিতা শুরু হয়। টসে জয়লাভ করে সূর্যমুখি একাদশ টসে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ১৪৯ রান সংগ্রহ করে।

জবাবে গোলাপ একাদশ ১৮ ওভারে ৭ উইকেটে ১৫২ রান করে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। গোলাপ একাদশের সিফাত ৩০ রান ও ৩ উইকেট দখল করার সুবাদে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়। গোলাপ একাদশের অধিনায়ক ছিলো ওয়াসিফ ও সূর্যমুখি একাদশের অধিনায়ক ছিলো নাভিদ।

দুপুর সাড়ে ১২টায় সিনিয়র গ্রুপের (অনূর্ধ্ব ১৬) খেলায় লায়ন একাদশের অধিনায়ক রেজুওয়ান টসে জয়লাভ প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ১২৪ রান সংগ্রহ করে। জবাবে টাইগার একাদশ ১৯ ওভারে ১২০ রানে অলআউট হয়। ফলে লায়ন একাদশ ৩ রানে জয়লাভ করে চ্যাম্পিয়ন ট্রফি লাভ করে। লায়ন একাদশের অধিনায়ক রেজুওয়ান অপরাজিত ৮০ রান ও ২ উইকেট দখলের সুবাদে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়। প্রতিযোগিতা শেষে চুয়াডাঙ্গা নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমীর পরিচালক ইসলাম রকিবের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ক্ষুদে ক্রিকেটারদের হাতে পুরস্কার তুলে দেন জাতীয় ক্রীড়া সংগঠক চুয়াডাঙ্গা পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। বিশেষ অতিথি ছিলেন একাডেমীর উপদেষ্টা ওয়ারটনের চুয়াডাঙ্গা এক্সক্লুসিভ ডিলার মাহফুজুর রহমান মিজাইল, সমাজসেবক শওকত আলী বিশ্বাস, শেখ রাসেল ক্রীড়াচক্রের সভাপতি তরুণ ক্রীড়া সংগঠক নইম হাসান জোয়ার্দ্দার ও উদীয়মান ক্রীড়াসংগঠক মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমীর ব্যাটিং কোচ সাইফ রাসেল, বোলিং কোচ ইমরান হোসাইন, অভিভাবক প্রতিনিধি সেলিম জোয়ার্দ্দার প্রমুখ। উল্লেখ্য প্রতিযোগিতার সকল পুরস্কার ওয়ালটনের সৌজনে প্রদান করা হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *