চুয়াডাঙ্গায় সাইফুল ইসলাম স্মৃতি ক্রিকেটে এমপিসি একাদশ চ্যাম্পিয়ন

 

ক্রীড়াপ্রতিবেদক: চুয়াডাঙ্গায় মরহুম সাইফুল ইসলাম পিনু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে চুয়াডাঙ্গা ফ্যাক্টরি ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত ফাইনালে টসে জয়লাভ করে চুয়াডাঙ্গা স্টেডিয়ামপাড়া ক্রিকেট(এসপিসি) প্রথমে ব্যাটিং করার সিন্ধান্ত নেয়। ইমরান ও ইমানের ব্যাটিঙের ওপর ভর করে এসপিসি সংগ্রহ করে ১৫৫ রান। জবাবে বড় মসজিদপাড়া এমপিসি একাদশ ৮ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। ২ উইকেটে জয়লাভের মাধ্যমে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এমপিসি। চাম্পিয়ন দলের সোহেল ম্যান অবদি সিরিজ ও একই দলের সাব্বির ম্যান অবদি ফাইনাল হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার ক্রীড়া প্রতিবেদক ও চুয়াডাঙ্গা নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমীর পরিচালক ইসলাম রকিব চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

উল্লেখ্য, মরহুম সাইফুল ইসলাম পিনু ছিলেন দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার প্রধান সম্পাদক ও চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান। মরহুমের স্মৃতি স্মরণে চুয়াডাঙ্গা রেলপাড়া ফেন্ডস ক্লাব এ টুর্নামেন্টের আয়োজন করে। আয়োজনের মূল ভূমিকায় ছিলেন আকাশ, উজ্বল ও ইমন।

এদিকে চুয়াডাঙ্গা কানাপুকুরমাঠে আয়োজিত জেপিএল ক্রিকেট টুর্নামেন্টে মসজিদপাড়া ইয়াংস্টার ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল সকালে অনুষ্ঠিত ফাইনালে টসে জয়লাভ করে টাইগার একাদশ প্রথমে ব্যাটিং করে ১৪৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে রাজ সবোর্চ্চ ৪৩ রান সংগ্রহ করে। জবাবে ইয়াংস্টার ক্লাব ৭ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায়। ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন দৈনিক মাথাভাঙ্গার ক্রীড়াপ্রতিবেদক ইসলাম রকিব, শেখ রাসেল ক্রিকেট দলের অধিনায়ক ইমরান হোসাইন ও শেখ রাসেল ফুটবল দলের অধিনায়ক সোহেল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *