চুয়াডাঙ্গায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হুইপ ছেলুন জোয়ার্দ্দার এমপি

শেখ হাসিনার সরকার খেলাধূলা থেকে শুরু করে সকল স্তরে উন্নয়নে কাজ করছে

স্টাফ রিপোর্টার: অনুশীলন ছাড়া ভালো কিছু প্রত্যাশা করা যায় না। তাই বেশি বেশি অনুশীলন করতে হবে। গতকাল শুক্রবার বিকেলে চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়াম মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের বৃষ্টিভেজা ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি উপোরক্ত কথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মৃণাল কান্তি দে‘র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কহিনূর বেগম ও উপজেলা শিক্ষা অফিসার আবু হাসান।

প্রধান অতিথি আরও বলেন, শেখ হাসিনার সরকার খেলাধূলা থেকে শুরু করে সকল স্তরে উন্নয়নে কাজ করছে। আমাদের সকলের উচিত উন্নয়ন কাজকে এগিয়ে নেয়া। এ জন্য আমাদের কঠোর অনুশীলন করতে হবে। তাহলে দেশ আরও এগিয়ে যাবে। পরে প্রধান অতিথি খেলোয়াড়দের হাতে ট্রপি, ক্রেস্ট ও নগদ প্রাইজমানি তুলে দেন। বিকেল পৌনে ৫টায় প্রধান অতিথি চুয়াডাঙ্গা স্টেডিয়ামে প্রবেশ করেন। বিকেল ৫টায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল শুরু হলে অতিথি আসনে বসে খেলা দেখছিলেন। এর কিছুক্ষণ পর মুশুলধারে বৃষ্টি শুরু হলে অতিথি আসন ছেড়ে মহামেডান ক্লাবে বসে খেলা উপভোগ করেন। প্রায় টানা ৪০ মিনিট স্থায়ী বৃষ্টিতে পুরোমাঠ পানিতে ভরে যায়। মাঠ হয়ে পড়ে খেলা অনুপযোগী।

চুয়াডাঙ্গা সদর উপজেলা পর্যায়ে ৭ম বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনালে রেলবাজার ও হাজরাহাটি জয়ী হয়। গতকাল শুক্রবার বিকেল ৪টায় চুয়াডাঙ্গা রেলস্টেশন সংলগ্ন স্টেডিয়াম মাঠে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপে হাজরাহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাখালডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে সদর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব বজায় রেখে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। হাজরাহাটির পক্ষে বিজয় সূচক গোলটি করেন সাবিনা। আর সেরা খেলোয়াড় পুরস্কার পান রানাসআপ দলের ২ নং জার্সিধারী খেলোয়াড় সাদিয়া আফরীন মিম। আপর দিকে বিকেল ৫টায় একই মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে সদর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠত্বের লড়াইয়ে মুখোমুখি হয় দুই সেমিফাইনালিস্ট রেলবাজার ও মাখালডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়। বৃষ্টি ভেজা ফাইনাল ম্যাচে রেলবাজার ২-০ গোলের ব্যবধানে মাখালডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রপি তুলে নেন নিজেদের ঘরে। রেলবাজারের দলের  জয়সূচক গোল আসে সিজান ও রসুলের পা থেকে। ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হন বিজয়ী দলের ৯ নং জার্সিধারী খেলোয়াড় সাগর।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *