গাংনী ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে শুরু হয়েছে ষষ্ঠ গাংনী ব্যাডমিন্টন টুর্নামেন্ট। গতকাল রোববার রাত সাড়ে ৮টার দিকে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার আবুল আমিন।
উদ্বোধনী বক্তৃতায় উপজেলা নির্বাহী অফিসার টুর্নামেন্ট আয়োজনের মনোরম পরিবেশের ভূয়সী প্রশংসা করে বলেন, খেলা মানুষের মনকে প্রফুল্ল করে। ক্রীড়ামোদী দর্শকদের নির্মল আনন্দ দেয়। এ আয়োজনের মধ্যদিয়ে প্রমাণিত হয় গাংনীতে ভালো কিছু করার সম্ভব। তিনি টুর্নামেন্টের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ প্রধান শিক্ষক আফজাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন টুর্নামেন্ট আয়োজক কমিটির আহ্বায়ক ইমদাদুল হক বড় ও পরিচালক সিরাজুল ইসলাম। প্রভাষক মিন্টুর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক বশির আহম্মেদ। টুর্নামেন্টে মোট ১৬ দল অংশগ্রহণ করছে। মেহেরপুর ও কুষ্টিয়া জেলার বিভিন্ন ক্লাব ও ব্যাডমিন্টনপ্রেমী মানুষ তাদের নামে টুর্নামেন্টে অংশগ্রহণ করলেও এবারও পুর্বের মতোই জাতীয় পর্যায়ে খেলা হাফ ডজন খেলোয়াড় বিভিন্ন জুটিতে অংশ গ্রহণ করছে।
খেলা পরিচালনা করছেন প্রাক্তন ক্রীড়া শিক্ষক আশরাফুজ্জামান, মোস্তাফিজুর রহমান বাবলু ও আবু সায়েম পল্টু। বিচারকের দায়িত্বে রয়েছেন মিজানুর রহমান, মশিউর রহমান ও মাহফুজুর রহমান সিলন। স্কোরার স্বপন ও কামাল হোসেন এবং লাইন জাজ হিসেবে খোরশেদ, অনল, হাসানুজ্জামান, আব্দুল্লাহ, বকুল, আলম, বুলু ও শিমুল। গতকাল প্রথম পর্বের প্রথম ম্যাচে গাংনী-২ দলের পেস্তা-রানা জুটি ২-০ সেটে গাংনী-৩ দলের তপু-রিপন জুটিকে পরাজিত করে।
দ্বিতীয় খেলায় পোড়াদহ দলের তুহিন-লিপটন জুটি ২-০ সেটে আলমডাঙ্গা দলের তন্ময়-তোহা জুটি হারায়। তৃতীয় খেলায় নুর ফ্যাশন দলের নাজমুল-আশিক জুটি পুর্ব মালসাদহ দলের ওহিদুল-লাল চাঁদ জুটির কাছে ২-০ সেটে পরাজিত হয়। প্রথম পর্বের দুটি গ্রুপের বিজয়ী ও রানারআপ ৪টি দল নিয়ে আজ সন্ধ্যায় সেমিফাইনাল এবং রাতে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *