গাংনীতে ব্যাডমিন্টনে পুর্ব মালসাদহ চ্যাম্পিয়ন

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী ব্যাডমিন্টন টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে পুর্ব মালসাদহ দল। গতরাত ১২টার দিকে অনুষ্ঠিত ফাইনালে বিজয়ী দলের অহিদুল-লাল চাঁদ জুটি ২-০ সেটে গাংনী-১ দলের টগর-মাশরাফি জুটিকে পরাজিত করে।
গতকাল সোমবার সন্ধ্যায় গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় ও কলেজমাঠে প্রথম পর্বের শেষ ম্যাচ, সেমিফাইনাল ও ফাইনাল অনুষ্ঠিত হয়। চ্যাম্পিয়ন জুটি প্রথম সেটে জয়লাভ করলে দ্বিতীয় সেটে জয়ের আশা নিয়ে মাঠে নামে রানার্সআপ জুটি। কিন্তু শেষ পর্যন্ত তাদের সেই জয়ের আশার বাসা ভেঙে ২-০ সেটে জয় নিয়ে চ্যাম্পিয়নের মুকুট পরেন অহিদুল-লাল চাঁদ জুটি। দ্বিতীয় রানারআপ হয় আলমডাঙ্গা দল।
টুর্নামেন্টে ফাইনাল খেলা উপভোগ করেন চুয়াডাঙ্গা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ব্যাডমিন্টনপ্রেমি ডক্টর এবিএম মাহমুদুল হক। আয়োজক কমিটি এই ক্রিড়ামোদী দর্শককে অতিথির আসনে বসান। তিনি অতিথি হিসেবে বিজয়ী ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন। ট্রফির পাশাপাশি বিজয়ী দলকে ৪০ হাজার টাকা, রানারআপ দলকে ২০ হাজার টাকা ও দ্বিতীয় রানারআপ দলকে ১০ হাজার টাকা প্রাইজ মানি প্রদান করা হয়।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক এমদাদুল হক বড় স্যার, সিরাজুল ইসলাম, প্রাক্তন ক্রীড়া শিক্ষক আশরাফুল ইসলাম, প্রভাষক মিন্টু, বশির আহম্মেদ, মশিউর রহমান, মোস্তাফিজুর রহমান বাবলু, মিজানুর রহমান, মাহফুজুর রহমান সিলন, কামাল হোসেন, স্বপন ও আলম হোসেন প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *