ক্যারিবীয়দের লড়াইয়ে ফেরালেন নারাইন

মাথাভাঙ্গা মনিটর: সুনীল নারাইনের স্পিনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে হ্যামিল্টন টেস্টে খেলায় লড়াইয়ে ফিরেছে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবীয়দের প্রথম ইনিংসে করা ৩৬৭ রানের জবাবে কিউইরা দ্বিতীয় দিন শেষ করেছে ৩ উইকেট হারিয়ে ১৫৬ রান করে। সফরকারীদের চেয়ে তারা এখনও ২১১ রানে পিছিয়ে আছে। হাতে আছে ৭ উইকেট। ওয়েস্ট ইন্ডিজের স্পিনার সুনীল নারাইন ২২ ওভার বল করে ৯টি মেডেন আদায় করে নিয়ে ৪৩ রানের বিনিময়ে দখল করেছেন দুটি উইকেট।

তবে ওয়েস্ট ইন্ডিজের জন্য এখনও হুমকি হয়ে উইকেটে অপরাজিত আছেন সিরিজে ইতোমধ্যে ৪০০ রান পার করা রস টেইলর। দলীয় ১৩৮ রনের মাথায় উইলিয়ামসন ফিরে যাওয়ার পর টেইলর দিন শেষ করেন ৫৬ রানে অপরাজিত থেকে। সাথে ১০ রানে আছেন ব্রেন্ডন ম্যাককালাম।

এর আগে ২৮৯ রানে ৬ উইকেট হারনো ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় দিনে ব্যাট করতে নামে। আগের দিনে ৯৪ রানে অপরাজিত শিবনারায়ন চন্দরপল এদিন আদায় করে নেন তার ২৯তম টেস্ট সেঞ্চুরি। ১২২ রান করে অপরাজিত থাকেন তিনি। এই নিয়ে ১৭তম বারের মত টেস্টে অপরাজিত থাকলেন তিনি। যা টেস্ট ক্রিকেটের ইতিহাসে সর্বোচ্চ। এর আগে সর্বোচ্চ ১৬বার অপরাজিত থাকার রেকর্ড ছিলো ভারতীয় সাবেক ব্যাটসম্যান শচীন টেন্ডুলকারের।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *