কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়লেন উমর আকমল

 

মাথাভাঙ্গা মনিটর: ব্যাটসম্যান উমর আকমল পাকিস্তান ক্রিকেট বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন। জুলাইয়ের ১ তারিখ থেকে শুরু হওয়া নতুন অর্থবছরের চুক্তি থেকে বাদ পড়লেন তিনি।

এদিকে চ্যাম্পিয়ন্স ট্রফিতে গুরুত্বপূর্ণ পারফরমেন্সের কারণে ফখর জামান, ফাহিম আশরাফ, হাসান আলী ও শাহদাব খানকে কেন্দ্রীয় চুক্তিতে স্থায়ী করে নিয়েছে বোর্ড। চারটি ক্যাটাগরিতে এবার ৩৫ জনকে চুক্তিতে এনেছে পাক ক্রিকেট বোর্ড। চুক্তিতে ‘এ’ ক্যাটাগরিভুক্ত ক্রিকেটারদের মধ্যে রয়েছেন: আজহার আলী, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ, ইয়াসির শাহ, মোহাম্মদ আমির। ‘বি’ ক্যাটাগরিভুক্ত ক্রিকেটারদের মধ্যে রয়েছেন: বাবর আজম, ইমাদ ওয়াসিম, আসাদ শফিক ও হাসান আলী।

‘সি’ ক্যাটাগরিভুক্ত ক্রিকেটারদের মধ্যে রয়েছেন: ওয়াহাব রিয়াজ, রাহাত আলী,  হারিস সোহেল, সামি আসলাম, শান মাসুদ, সোহেল খান, ফখর জামান, জুনায়েদ খান, আহমেদ শাহজাদ, মোহাম্মাদ আব্বাস ও শাহদাব খান। ‘ডি’ ক্যাটাগরিভুক্ত ক্রিকেটারদের মধ্যে রয়েছেন: মোহাম্মদ নেওয়াজ, আসিফ জাকির, উসমান সালাউদ্দিন, আমির ইয়ামিন, উসমান সিনওয়ারি, ফাহিম আশরাফ, রুমান রইস, ইমামুল হক, বিলাল আসিফ, মির হামজা, উমর আমিন, মোহাম্মদ হাসান, মোহাম্মদ আসগর, মোহাম্মদ রিজওয়ান।

Leave a comment

Your email address will not be published.