কান্দুরাতকে বেছে নিলেন সাঙ্গাকারা

মাথাভাঙ্গা মনিটর: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দ্রাবাদকে নয়। চ্যাম্পিয়ন্স লিগ টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলতে দেশের ঘরোয়া ক্রিকেট চ্যাম্পিয়ন কান্দুরাত মেরুন্সকে বেছে নিলেন শ্রীলঙ্কার তারকা ব্যাটসম্যান কুমার সাঙ্গাকারা। পছন্দ করার ব্যক্তিগত ক্ষমতা বোর্ড দিয়েছিলো সাবেক এ অধিনায়ককে। শেষপর্যন্ত লঙ্কান দলের হয়ে খেলার সিদ্ধান্ত নিলেন তিনি।

গতকাল বৃহস্পতিবার বাঁহাতি এ ব্যাটসম্যান বললেন, চ্যাম্পিয়ন্স লিগে আমি কান্দুরাতের হয়ে খেলবো। এ বছর শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগ (এসএলপিএল) স্থগিত হলে সুপার ফোর লিগ আয়োজন করা হয়। এ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়ে কান্দুরাত চ্যাম্পিয়ন্স লিগ বাছাইপর্ব খেলার যোগ্যতা লাভ করে। দলের জয়ে সন্তোষজন অবদান রাখেন সাঙ্গাকারা। আর আইপিএলের গত মরসুমে দলকে চতুর্থ স্থানে রাখতেও সক্রিয় ভূমিকা ছিলো এ লঙ্কান তারকার।

শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক আরও বললেন, এ বিষয়ে শ্রীলঙ্কা ক্রিকেট আমাকে সুনির্দিষ্ট করে দিতে পারতো। কান্দুরাতের হয়ে খেলা উচিত এটা তারা বলেছে। কোন দলে আমি খেলবো সেটা যদি কেউ ধরাবাধা না করে দিতো তবুও অবশ্যই আমি কান্দুরাতকে বেছে নিতাম। চ্যাম্পিয়ন্স লিগ নিশ্চিত করতে কান্দুরাত সেপ্টেম্বরে মুখোমুখি হবে ওটাগো ভোল্টস, সানরাইজার্স হায়দ্রাবাদ ও ফয়সালাবাদ উলভসের।

Leave a comment

Your email address will not be published.