ওয়ার্নের বিশ্বসেরা টি২০ একাদশে মুস্তাফিজ

মাথাভাঙ্গা মনিটর: অভিষেকের পর থেকেই ক্রিকেটবিশ্বে আলোড়ন ফেলেছেন বাংলাদেশের বিস্ময় বোলার মুস্তাফিজুর রহমান। একের পর এক বিশ্বসেরা ব্যাটসম্যানদের পরাস্ত করে নিজের শিকার বানিয়েছেন এ কাটার মাস্টার। সম্প্রতি শেষ হওয়া আইপিএলে নিজের জাত চিনিয়েছেন এ টাইগার বোলার। এরপর থেকেই যেন বিশ্বতারকা ক্রিকেটারদের প্রশংসায় ভাসছেন তিনি।

      সেইসব তারকাদের নামের পাশে আরেকজনের নাম যুক্ত হলো। তিনি হলেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্ন। তার বিশ্বসেরা টি-টোয়েন্টি একাদশে জায়গা পেয়েছেন বাংলাদেশের এ বাঁহাতি পেসার। গতকাল শনিবার ভোরে ওয়ার্ন তার ফেসবুক পাতায় হাতে লেখা একটি কাগজের ছবি পোস্ট করেন। সেখানে এগারজন খেলোয়াড়ের নাম দিয়ে তার ফেসবুক ভক্তদের কাছে মতামত জানতে চান ওয়ার্ন। মুস্তাফিজ ছাড়া ওয়ার্নের সেরা একাদশের অন্য খেলোয়াড়রা হলেন-  ক্রিস গেইল, ব্রেন্ডন ম্যাককালাম, বিরাট কোহলি, এবিডি ভিলিয়ার্স, শেন ওয়াটসন, আন্দ্রে রাসেল, ডোয়াইন ব্রাভো, জস বাটলার, মিচেল স্টার্ক, সুনিল নারাইন।

      তবে এই একাদশ নিয়ে ওয়ার্নের সাথে অনেকেই দ্বিমত পোষণ করেন। সম্প্রতি আইপিএলে শিরোপা জেতানো সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নারের জায়গা হয়নি ওয়ার্নের একাদশে। পাকিস্তানের অলরাউন্ডার শহীদ আফ্রিদিকে না রাখায় অনেকেই অবাক হয়েছেন। সেই সাথে স্টার্কের জায়গায় আরেক পাকিস্তানি মোহাম্মদ আমিরকে একাদশে রাখার কথা বলেন। অনেকেই আবার ধোনিকে একাদশে রাখার কথাও বলেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *