এশিয়ান গেমসে খেলবেন সাকিব

 

স্টাফ রিপোর্টার: সোহাগগাজীর বদলে এশিয়ান গেমসে মাঠে নামবেন সাকিব আল হাসান। এ তথ্য নিশ্চিতকরেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক ফারুক আহমেদ। তিনিবলেন, সাকিব এশিয়ান গেমসে খেলেছে। সন্দেহজনক বোলিং অ্যাকশনের দায়েঅভিযুক্ত সোহাগ গাজীর বদলে নেয়া হয়েছে সাকিবকে।প্রধাননির্বাচক জানিয়েছেন, দল গঠন করে আমরা বোর্ডকে দিয়েছি। তাই এ বিষয়ে এখনচূড়ান্ত সিদ্ধান্ত নেবে বোর্ড। আর চূড়ান্ত সিদ্ধান্ত মানে শুধু আনুষ্ঠানিকঘোষণা।এ ব্যাপারে অফিসিয়াল কোনো বক্তব্য দিতেঅস্বীকৃতি জানিয়েছেন বিসিবির এ নির্বাচক। তিনি বলেছেন বোর্ড সিদ্ধান্ত নাজানানোর আগে আমি এ ব্যাপারে বিস্তারিত বলতে পারবো না।

তবে তিনি জানিয়েছেন, স্বর্ণপদক ধরে রাখতে আমাদের সম্ভাব্য সেরা দলটিকেই পাঠাতে চাই আমরা।যেহেতু সাকিবকে পাওয়া যাচ্ছে,তাকে পাঠাতে চাই আমরা।সাকিবআল হাসানের নিষেধাজ্ঞা কাটছে আগামী সেপ্টেম্বর মাসের ১৬ তারিখ থেকে।তারপরও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাকে ‘এ’ দলের সাথে অনুশীলন করতেবলেছে। সাকিব ‘এ’ দলের সাথেই অনুশীলন চালিয়ে যাচ্ছেন।

উল্লেখ্য,দক্ষিণ কোরিয়ার ইনচনে ১৯ সেপ্টেম্বর শুরু এশিয়াডে যাচ্ছে বাংলাদেশক্রিকেট দল। বিয়ের জন্য অধিনায়ক মুশফিকুর রহিম ছাড়া বলতে গেলে বাংলাদেশজাতীয় দলই খেলছে এশিয়ান গেমস ক্রিকেটে। মুশফিকের পরিবর্তে দলে অধিনায়কেরদায়িত্ব পালন করবেন মাশরাফি বিন মর্তুজা। এশিয়াডে বাংলাদেশ সরাসরিকোয়ার্টার ফাইনাল খেলবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *