এবার হারল বাংলাদেশের যুবারা

মাথাভাঙ্গা অনলাইন : ওয়েস্ট ইন্ডিজে টানা তিন ম্যাচ জয়ের পর হেরেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। বুধবার গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে ক্যারিবীয় অনূর্ধ্ব-১৯ দলের কাছে তাদের হারের ব্যবধান ৬৭ রান। এই জয়ে সাত ম্যাচের ওয়ানডে সিরিজে ৩-২ এ ব্যবধান কমাল স্বাগতিকরা।

মেহেদি হাসানের নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজ সফরটা হার দিয়ে শুরু হয়েছিল বাংলাদেশের। এরপর টানা তিন ম্যাচ জয়ের পর পঞ্চম ওয়ানডেতে সিরিজ জয়ের লক্ষ্যে নেমেছিল তারা। যুবায়ের হোসেনের দারুণ লেগ ব্রেকে স্বাগতিকরা ১৭৭ রানে গুটিয়ে গেলে লক্ষ্য পূরণের আভাস মিলেছিল। কিন্তু ব্যাটসম্যানরা সেভাবে জ্বলে উঠতে পারেননি।

ওপেনার সাদমান হোসেনের ব্যক্তিগত ৪৯ রান ছাড়া আর কারো ব্যাট হাসেনি। এছাড়া মেহেদি (১৬) ও রাহাতুল ফেরদৌস (১০) বাদে আর কেউ দুই অঙ্কের ঘরে পৌঁছাননি। ক্যারিবীয় বোলার প্রিস্টন ম্যাকসুইনের কাছে বিধ্বস্ত সফরকারী ব্যাটিং লাইনআপ। বাঁহাতি এই পেসার আট ওভার তিন বলে ২০ রান দিয়ে নেন চার উইকেট। রে জর্ডান দখল করেন দুটি উইকেট। একটি করে নেন গুদাকেশ মোতি, রামাল লিউইস ও ট্যারিক গ্যাব্রিয়েল।

এর আগে যুবায়ের বল হাতে চারটি উইকেট নিয়ে ওয়েস্ট ইন্ডিজকে অল্প রানে বেধে দেন। বল হাতে দুটি করে উইকেট নিয়ে তাকে সঙ্গ দেন রিফাত প্রধান ও মোসাদ্দেক হোসেন।

স্বাগতিকদের পক্ষে ব্যাট হাতে ওপেনার তাগনারাইন চন্দরপল ইনিংস সর্বোচ্চ ৫১ রান করেন। এছাড়া শিমরন হেটমিয়ার ২৯, ত্রিস্টান কোলম্যান ও নিকোলাস পূরান সমান ২৩ রান করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *