এবার দোকান খুললেন ধোনি

মাথাভাঙ্গা মনিটর: নিজ শহর রাঁচিতে খেলাধুলা সামগ্রীর দোকান খুলে নতুন ইনিংস শুরু করলেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

জন্ম ও জার্সির নম্বরের সঙ্গে মিলিয়ে নিজ দোকানের নাম ‘সেভেন’ রেখেছেন ধোনি। এই দোকানের মালিক ও ব্র্যান্ড অ্যাম্বাসেডর ধোনি নিজেই। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ছবিসহ পোস্ট করে নতুন ইনিংসের খবর দেন ধোনি। ক্যাপশনে ধোনি লিখেছেন, ‘আমার নিজ শহর রাঁচিতে ‘সেভেন’ নামে দোকান শুরু করা হলো। দোকানের কিছুক্ষণ সময় কাটানোর সময় ভক্তদের কাছ থেকে বিপুল আদর ও ভালবাসা পেয়েছি।’

আর দোকান উদ্বোধনের সময় ধোনি বলেন, ‘আমি যখন কোনও কাজ করি, একশো ভাগ মন দিয়ে করি। তোমরা যারা পড়াশুনা করছো তারা পড়াশুনাতে একশো ভাগ মন দাও। যারা খেলাধুলো করছো, তারা খেলাধুলোতে একশো ভাগ মন দাও। দেখবে, সাফল্য আসবেই।’ ভারতীয় দল শ্রীলঙ্কা সফরে থাকায় বর্তমানে খেলাধুলার বাইরে রয়েছেন ধোনি। কারণ  শ্রীলঙ্কা সফরে ভারতের সিরিজ শুরু হবে টেস্ট দিয়ে। কিন্তু টেস্ট থেকে আগেই অবসর নিয়েছেন তিনি। তাই পাঁচ ম্যাচের ওয়ানডে ও একমাত্র টোয়েন্টি টোয়েন্টি সিরিজ শুরুর আগেই দলের সঙ্গে যোগ দিবেন ২০১১ বিশ্বকাপ জয়ী ভারতের অধিনায়ক ধোনি।

Leave a comment

Your email address will not be published.