আত্মপক্ষ সমর্থন সাকিবের

স্টাফ রিপোর্টার: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) না খেলে বিসিবির নির্দেশে লন্ডন থেকেসকালে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। শাহজালাল বিমানবন্দরে পৌঁছেইসাংবাদিকদের সামনে জাতীয় দলে না খেলার হুমকির কথা অস্বীকার করেছেন সাকিব।বলেছেন, দেশের হয়ে আরও অন্তত ১০ বছর খেলতে চান তিনি।তাকে নিয়ে ওঠাসাম্প্রতিক বিতর্কের বিষয়ে নিজের দিক দিয়ে পরিষ্কার বলেই মন্তব্য করেছেনতিনি। অনুযোগ করেছেন, দুই পক্ষের কথা শুনেই যেকোনো বিষয়ে মন্তব্য করাউচিত।ব্যক্তিগতভাবে সব বিতর্ক এড়িয়ে চলতে চান বলেই জানিয়েছেন তিনি, আমিকখনোই বিতর্কে আসতে চাই না। আমি চাই ক্রিকেট খেলতে। এটা আমার প্যাশন।ক্রিকেট না খেলাটা আমার জন্য খুবই কষ্টকর বিষয়। খেলাটিকে আমি খুবই পছন্দকরি।

দেশাত্মবোধেও কোনো ঘাটতি নেই বলেও দাবি সাকিবের। এ ব্যাপারেতিনি সাংবাদিকদের বলেন, আপনারা আমার টিমমেটদের জিজ্ঞেস করতে পারেন এব্যাপারে। এ তো ভারতের বিপক্ষে সিরিজের আগেই আইপিএল জিতে এসে ওদেরবলেছিলাম দেশের হয়ে একটা ম্যাচ জেতাতে যে আনন্দ,সেই আনন্দ কি আর আইপিএলজয়ে আছে? সবশেষে তার আশাবাদ,দেশে ফিরেছি। আশা করছি সব ভুল বোঝাবুঝির অবসান হবে।

বিসিবির নির্দেশে দেশে ফিরে অনাপত্তিপত্র না নিয়েসিপিএল খেলতে যাওয়ার ব্যাখ্যা দিয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। ভুলবোঝাবুঝির কারণে অনুমতি ছাড়াই তার দেশ ছাড়তে হয়েছিলো বলে দাবি করেন তিনি।

Leave a comment

Your email address will not be published.