আজ শুরু হচ্ছে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবলের কোয়ার্টার ফাইনাল পর্ব শক্তি পরীক্ষার লড়াইয়ে মাঠে নামবে স্বাগতিক চুয়াডাঙ্গা।

ইসলাম রকিব: আজ শুরু হচ্ছে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবলের কোয়ার্টার ফাইনাল পর্ব। এ পর্বের প্রথম ম্যাচে আজ সোমবার বিকেল ৩টায় চুয়াডাঙ্গা নতুন স্টেডিয়ামে শক্তি পরীক্ষার লড়াইয়ে টাঙ্গাইল জেলা দলের বিরুদ্ধে মাঠে নামবে স্বাগতিক চুয়াডাঙ্গা। প্রথম রাউন্ডে মেহেরপুর জেলা দলের বিরুদ্ধে স্বাছন্দে জয়লাভকারী চুয়াডাঙ্গা জেলা দলের অধিনায়ক সোহেল জানান, টাঙ্গাইলের বিরুদ্ধে জয়লাভের জন্য আমরা যথেষ্ট শক্তি সঞ্চয় করেছি। এছাড়া রক্ষণভাগ শক্তিশালী করার জন্য ঢাকা থেকে উড়িয়ে আনা হয়েছে বিপ্পাসহ বেশ কয়েকজন খেলোয়াড়কে। এছাড়া দলে নেয়া হয়েছে আরো কয়েকজন বিদেশি ফুটবলার। এদের দলে পেয়ে আমি আমার টিম নিয়ে শতভাগ আত্মবিশ্বাসী। জয়ের জন্য মাঠে নামবো। এখন আপাতত জয় ছাড়া কিছু ভাবছি না।
টাঙ্গাইল জেলা দলের ম্যানেজার জাহিদ তারেক খান জুয়েল বলেন, প্রথম রাউন্ডের চেয়ে আরো ভালো খেলোয়াড় দলে ভেড়ানো হয়েছে। ৩ বিদেশি খেলোয়াড়সহ ঢাকা প্রিমিয়ারে খেলা রহমতগঞ্জ, ব্রাদার্স ইউনিয়ন, মোহামেডান ও আরামবাগের বেশ কিছু নামি খেলোয়াড় থাকবে টাঙ্গাইল দলে। কোয়ার্টার ফাইনালে জয় নিয়ে সেমিফাইনালের টিকেটের জন্য যেভাবে খেলার প্রয়োজন আশা করি আমার খেলোয়াড়রা সেভাবেই খেলবে।
এদিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সফল রূপদানকারী চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জিয়াউদ্দীন আহমেদ বলেন, ভালো খেলা হোক, ফুটবলের জয় হোক।
উল্লেখ্য, কোয়ার্টার ফাইনালে আজ সোমবার ১৬ অক্টোবর বিকেলে স্বাগতিক চুয়াডাঙ্গা মুখোমুখি হবে টাঙ্গাইল জেলার বিরুদ্ধে, ১৭ অক্টোবর নাটোর ও জয়পুরহাট, ১৮ অক্টোবর রাজশাহী ও ঝিনাইদহ ও ১৯ অক্টোবর সিরাজগঞ্জ ও যশোরের মধ্যকার খেলা দিয়ে শেষ হবে কোয়ার্টার ফাইনাল পর্ব।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *