আইসিসি ট্রফি দেখতে বসুন্ধরা শপিংমলে দর্শকদের ভীড়

 

স্টাফ রিপোর্টার: বিশ্বকাপেরপ্রচারণা উপলক্ষে আইসিসি ট্রফি এখন ঢাকায়। মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম ওগণভবনে ফটোসেশনের পর ট্রফিটি বসুন্ধরা শপিং কমপ্লেক্সে মলে নেয়া হয়েছে।গতকাল শুক্রবার বেলা সাড়ে বারটায় বসুন্ধরায় এনে রাখা হয়। রাত আটটা পর্যন্ত সাধারণদর্শনার্থীরা ট্রফিটি দেখার সুযোগ পাবেন। দুপুর থেকেই বিশ্বকাপ ট্রফিদেখার জন্য দর্শকের ভীড় বেড়েছে সেখানে। পুলিশকে ভিড় সামলে হিমসিম খেতেহচ্ছে।বিশ্বকাপ ট্রফির সাথে প্রথমে ফটোসেশনে অংশ নিয়েছেন জাতীয় দলেরঅধিনায়ক মুশফিকুর রহিম ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিব) প্রধান নির্বাহীনিজামউদ্দিন চৌধুরী সুজন।

সবার আগে মুশফিক ও প্রধান নির্বাহীনিজামউদ্দিন চৌধুরী বিশ্বকাপ ট্রফির সাথে ছবি তুলেছেন। ফটোসেশন শেষেট্রফিটি গণভবনে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ট্রফিরসঙ্গে ফটোসেশনের অংশ নেন।ব্যাপারে নিজামউদ্দিন চৌধুরী সুজন জানান,আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৫ অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের যৌথসহযোগিতায় হবে। প্রমোশনাল ক্যাম্পেইন হিসেবে প্রতিটি অংশগ্রহণকারী দেশেট্রফিটা পাঠানো হচ্ছে। বসুন্ধরা শপিং কমপ্লেক্স মলে ট্রফির সাথে ক্রিকেটারশামসুর রহমান, মার্শাল আইয়ুব এবং তাসকিন আহমেদ অবস্থান করছেন। বিশ্বকাপট্রফির সাথে ছবি তোলার জন্য প্রতিযোগিতা শুরু হয় সেখানে।

উল্লেখ্য, ২০১৫ সালের ১৪ ফেব্রুয়ারি যৌথভাবে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের আয়োজনেশুরু হচ্ছে বিশ্বকাপ ক্রিকেটের আসর। এ উপলক্ষে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী১৩টি দেশে পরিভ্রমণ করবে বিশ্বকাপ ক্রিকেটের ট্রফি। গত বৃহস্পতিবার রাতে হজরতশাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় আইসিসি ট্রফি। আজ ঢাকায় থাকারপর শনিবার ২৬ জুলাই দুবাইয়ে আইসিসির সদর দপ্তরে ফিরে যাবে বিশ্বকাপ ট্রফি।৪ মাসের এ ভ্রমণ শেষে আগামী ৬ নভেম্বর আয়োজক দেশ অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে পৌঁছুবে ট্রফিটি।

Leave a comment

Your email address will not be published.