অস্ট্রেলিয়া দল থেকে বাদ পড়লেন ওয়ার্নার

মাথাভাঙ্গা মনিটর: ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের অস্ট্রেলিয়া দল থেকে বাদ পড়েছেন ডেভিড ওয়ার্নার। তবে ফিরেছেন চোট থেকে সেরে ওঠা পেসার মিচেল স্টার্ক। এছাড়া ইংল্যান্ড সফরে ১৮ সদস্যের মূল দল থেকে ব্যাটসম্যান স্টিভেন স্মিথ দেশে ফিরে গেছেন। উরুতে চোট পেয়েছেন তিনি।

ওয়ার্নারকে বাদ দেয়ার প্রসঙ্গে অস্ট্রেলিয়ার কোচ ড্যারেন লেম্যান বলেন, এ ফরমেটে ফর্মহীনতার কারণেই অস্ট্রেলিয়ার ওয়ানডে দল থেকে ডেভিডকে (ওয়ার্নার) বাদ দেয়া হয়েছে।

গত জুনে চ্যম্পিয়ন্স ট্রফির দলে ছিলেন ওয়ার্নার। কিন্তু ইংল্যান্ডের বিপক্ষে একটি ম্যাচ খেলার পরই বহিষ্কৃত হন তিনি। ওই ম্যাচে ৯ রান করেছিলেন ওয়ার্নার, দলও হেরেছিলো। ওই ম্যাচের দিন রাতে মদ্যপান করে ইংল্যান্ডের খেলোয়াড় জো রুটকে শারীরিকভাবে আঘাত করার দায়ে নিষেধাজ্ঞার শাস্তি পান এ ব্যাটসম্যান। এ বছর আরো তিনটি ওয়ানডে খেলেছেন ২৬ বছর বয়সী ওয়ার্নার। গত জানুয়ারিতে শ্রীলঙ্কার বিপক্ষে খেলা ওই তিন ম্যাচে তার রান যথাক্রমে ১০, ৬০ ও ৪। ৬, ৮, ১১, ১৪ ও ১৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে ওয়ানডে ম্যাচগুলো। এছাড়া ৩ সেপ্টেম্বর স্কটল্যান্ডের বিপক্ষেও একটি ওয়ানডে খেলবে অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়া দল: মাইকেল ক্লার্ক (অধিনায়ক), জর্জ বেইলি, ফাওয়াদ আহমেদ, নাথান কোল্টার-নাইল, জেমস ফকনার, অ্যারন ফিঞ্চ, জশ হ্যাজেলউড, ফিল হিউজ, মিচেল জনসন, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ক্লিন্ট ম্যাককে, অ্যাডাম ভোগস, ম্যাথিউ ওয়েড (উইকেটরক্ষক), শেন ওয়াটসন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *