ঝিনাইদহে জামায়াত আমীর নুর মোহাম্মদের সন্ধান মেলেনি : উদ্ধারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার সাবেক চেয়ারম্যান জামায়াতের নায়েবে আমির নুর মোহাম্মদের উদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার। গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে ঝিনাইদহ প্রেসক্লাবে নুর মোহাম্মদের ছেলে মোজাহিদের পক্ষে চাচাতো ভাই ফরিদ লিখিত বক্তব্য পাঠ করেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, নিরাপত্তার কারণে মোজাহিদ উপস্থিত থাকতে পারেননি। এ কারণে তিনি পরিবারের পক্ষ থেকে একাই উপস্থিত হয়েছেন। লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, গত ২ মার্চ ঝিনাইদহ শহরের নতুন হাটখোলা এলাকা থেকে ঝিনাইদহ জেলা জামায়াতের নায়েবে আমির সাবেক উপজেলা চেয়ারম্যান নূর মোহাম্মদকে (৬২) পুলিশ পরিচয়ে শাদা পোশাকের অস্ত্রধারীরা তুলে নিয়ে যায়। লিখিত বক্তব্যে অভিযোগ করা হয়, ঝিনাইদহ সদর থানার শাদা পোশাকধারী একদল পুলিশ জনসাধারণের মাঝ থেকে তুলে নিয়ে যাওয়ার পর এখন অস্বীকার করছে। এ ঘটনার পর নুর মোহাম্মদের পরিবার গভীরভাবে উদ্বিগ্ন। পরিবারের পক্ষ থেকে পুলিশ, র‌্যাব ও গোয়েন্দারে কাছে নুর মোহাম্মদকে অক্ষত ও সুস্থ অবস্থায় ফিরিয়ে দেয়ার আকুতি জানানো হয়েছে।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান আগেই সাংবাদিকদের জানিয়েছেন, পুলিশের কোনো টিম নুর মোহাম্মদকে আটক করেনি।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *