মেহেরপুর জেলা মোটরশ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচন আজ

 

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা মোটরশ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচন আজ বুধবার। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে এ নির্বাচন। ইতোমধ্যে নির্বাচনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নির্বাচনে জেলার মোট ৩ হাজার ১০৪ জন ভোটার ৪৮ জন প্রার্থীর মধ্যে থেকে ১৯ জন প্রার্থীকে নির্বাচিত করবেন।

নির্বাচন কমিশনসূত্রে জানা গেছে, আজ মেহেরপুর নতুন বাসটার্মিনালে অনুষ্ঠিত হতে হচ্ছে মেহেরপুর জেলা মোটরশ্রমিক ইউনিয়নের নির্বাচন। এ নির্বাচনে বিজয়ীর মালা গলায় পরতে সভাপতি পদে বর্তমান সভাপতি আহসান হাবীব সোনা (চেয়ার) ও অনন্ত কুমার সাহা (হাঁস) প্রতীক নিয়েছে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সাধারণ সম্পাদক পদে মো. নজরুল ইসলাম নজু (বাস) ও মো. মতিয়ার রহমান (ডাব) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। একটি কার্যকরী সভাপতি পদে মো. আফছারুল ইসলাম (হারিকেন), মো. ইলিয়াস কাঞ্চন (উড়োজাহাজ) ও সৈয়দ সোহেল (ফুটবল) এবং দুটি সহসভাপতি পদে মো. আ. রহমান হোঙ্গল (গরুরগাড়ি), মো. মিজানুর রহমান পপি (টেলিফোন), মো. মাহাবুব এলাহী (গোলাপ ফুল) ও মো. সাইদুর রহমান (সিংহ) প্রতীক নিয়ে  লড়ছেন। এছাড়া যুগ্ম সম্পাদক পদে মো. আমিরুল ইসলাম (তরবারি), মো. এনামুল হক (ট্রাক) ও মো. নজরুল ইসলাম (কলস) প্রতীক নিয়ে লড়ছেন। সহসাধারণ সম্পাদক পদে মো. এরশাদ আলী (ঘোড়া), মো. ফারুক হোসেন (মোরগ) ও মো. সাজেদুর রহমান সাজু (গরু), সাংগঠনিক সম্পাদক পদে মো. আব্দুল মান্নান (একতারা), মো. রমেজ উদ্দিন (সেলাই রেঞ্চ) ও মো. শহিদুল ইসলাম খোকন (জগ) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সহসাংগঠনিক সম্পাদক পদে মো. নাজাত আলী (টায়ার) ও মো. শাহীন আলী (হাতি), কোষাধ্যক্ষ পদে জান মোহাম্মদ বাবু (ঢোল) ও মো. মনিরুল ইসলাম (কাপ-পিরিচ), শ্রমিক কল্যাণ সম্পাদক পদে মো. চাঁদ আলী (মাছ), মো. মিজানুর রহমান (বাঘ), মো. মহিন শেখ বালতি ও মো. শাখাওয়াত হোসেন সবুজ (মোবাইল). ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. মাহবুব হোসেনে রিপন (হরিণ), মো. রেজাউল হক (কবুতর) ও মো. সোহরব হোসেন (ব্যাটবল), দুটি লাইন সম্পাদক পদে মো. মনিরুজ্জান মনি (বাল্ব), মো. শেরেউল ইসলাম (মোমবাতি) ও মো. সোহেল রানা সজিব (মোটরসাইকেল) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রচার সম্পাদক পদে মো. নয়ন হোসেন (তীর-ধনুক), মো. ফিরোজ হোসেন (টেবিল-ফ্যান), মো. সেন্টু শেখ (মাইক) ও মো. সুমন (টেলিভিশন) প্রতীক নিয়ে লড়ছেন। এছাড়া ৪টি কার্যকরী সদস্য পদে লড়ছেন মো. আতিয়ার রহমান (তালা-চাবি), মো. আন্নাছ আলী (বই), আনারুল ইসলাম (আম), মো. ইয়ারুল ইসলাম (রিকসা), মো. তুহিন শেখ (কোদাল), মো. নূরুল ইসলাম ডাকু (চাকা), মো. বাচ্চু (আনারস), মো. রমজান (ছাগল), মো. রশিদুল ইসলাম (কাঁচি) ও মো. শামীম (খেজুর গাছ) প্রতীক নিয়ে।

নির্বাচনকে ঘিরে চলছে উৎসবের আমেজ। ৯ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন মেহেরপুর সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. মারুফ আহম্মদ বিজন। তাকে সহযোগিতা করছেন অ্যাড. ইয়ারুল ইসলামসহ বাকিরা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *