হুইপ ছেলুন চুয়াডাঙ্গায় ফিরছেন : গার্ড অব অনারের প্রস্তুতি

স্পিকার ডেপুটি স্পিকার চিফহুইপ ও হুইপগণ বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করবেন আজ

 

স্টাফ রিপোর্টার: জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপিকে চুয়াডাঙ্গায় গার্ড অব অনার প্রদান করা হবে আজ। হুইপ সকালে বঙ্গবন্ধুর কবর জিয়ারত শেষে চুয়াডাঙ্গায় ফিরলে বিকেলে তাকে বদরগঞ্জে দলীয় নেতাকর্মীরা আনুষ্ঠানিকভাবে বরণ করবেন। পরে তিনি চুয়াডাঙ্গা সার্কিট হাউসে পৌঁছুলে তাকে  আনুষ্ঠানিকভাবে গার্ড অব অনার প্রদান করা হবে। এরপর তিনি চুয়াডাঙ্গার বিশিষ্টজনদের সাথে বৈঠক করবেন।

দলীয় ও জেলা প্রশাসনসূত্রে জানা গেছে, জাতীয় সংসদের স্পিকার, ডেপুটি স্পিকার, চিফহুইপ ও হুইপগণ আজ সকাল ৭টার দিকে রাজধানী ঢাকার বঙ্গবন্ধু এভিনিউ থেকে একযোগে রওনা দেবেন গোপালগঞ্জের উদ্দেশে। সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করবেন তারা। সেখান থেকে হুইপ চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন চুয়াডাঙ্গার উদ্দেশে রওনা দেবেন। বিকেল সাড়ে ৩টা নাগাদ তিনি চুয়াডাঙ্গার বদরগঞ্জে পৌঁছুতে পারেন। এ সময় তাকে দলীয় নেতাকর্মীরাসহ সাধারণ মানুষ বরণ করবেন। মোটরসাইকেল শোভযাত্রাসহকারে তাকে চুয়াডাঙ্গায় নেয়া হবে। বিকেলে তিনি চুয়াডাঙ্গা সার্কিট হাউসে পৌঁছুলে তাকে গার্ড অব অনার প্রদান করা হবে। এরপর হুইপ চুয়াডাঙ্গার গণ্যমান্য ব্যক্তি ও সুধীজনদের সাথে মতবিনিময় করবেন।

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ৯ম ও দশম সংসদ নির্বাচনে নির্বাচিত হন। ১০ম জাতীয় সংসদের হুইপ হিসেবে নির্বাচিত করা হয়েছে। দায়িত্বভার গ্রহণের পর গতকাল তিনি বঙ্গবন্ধুর মাজার জিয়ারত শেষে চুয়াডাঙ্গায় ফিরবেন।

Leave a comment

Your email address will not be published.