হাসপাতালের বারান্দায় কাতরানো সেই বৃদ্ধের পরিচয় মিলেছে : ফিরিয়ে নেয়া হয়েছে বাড়ি

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর হাসপাতারের বহির্বিভাগে দীর্ঘ সময় ধরে কাতরানো সেই ব্যক্তির পরিচয় মিলেছে। তিনি চুয়াডাঙ্গা সিঅ্যান্ডবিপাড়ার মৃত আজিজের ছেলে। নাম আনোয়ার হাসেন। বয়সের কারণে মানসিক ভারসম্য হারিয়েছেন বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।

আনোয়ার হোসেন গতপরশু রোবববার রক্তাক্ত জখম অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালের বারান্দায় বসে কাতরাচ্ছিলেন। অবস্থা দেখে আবাসিক মেডিকেল অফিসার ও একজন সার্জারি কনসালটেন্ট এগিয়ে যান। বারান্দায় বসে কাতরানো বৃদ্ধের চিকিৎসার ব্যবস্থা করেন। পরিচয় দেন অস্পষ্ট। এ বিষয়ে গতকাল দৈনিক মাথাভাঙ্গায় গতকাল সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়। পত্রিকায় প্রতিবেদন পড়ে তার নিকটজনেরা গতকাল সোমবার সকালে হাসপাতাল থেকে বৃদ্ধকে বাড়ি ফিরিয়ে নেন।

যে বৃদ্ধ চিকিৎসার জন্য দীর্ঘসময় ধরে হাসপাতালের বারান্দায় কাতরে অবশেষে চিকিৎসা পেয়েছেন তার সম্পর্কে খোঁজখবর নিতে গেলে তার স্ত্রী বলেন, উনি কয়েকদিন ধরেই মেহেরপুরে ছেলের বাড়িতে ছিলেন। সেখান থেকে ফেরার সময় সম্ভবত দুর্ঘটনায় আহত হয়েছেন। তিনি মুক্তিযোদ্ধা। কাগজপত্র না থাকার কারণে স্বীকৃতি নেই। বয়সের কারণে এখন পাগল। মাঝে মাঝে পথে পথে ঘোরেন। যদিও তিন ছেলের মধ্যে এক ছেলে ব্যাংকে চাকরি করেন। দু ছেলে রঙ মিস্ত্রি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *