হাজারিবাগে মস্তকবিহীন ৫ টুকরা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার: রাজধানীর হাজারীবাগ থানাধীন চরওয়াসপুর বসিলা ব্রিজ এলাকা থেকে মস্তকবিহীন ৫ টুকরা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সন্ধ্যায় ময়নাতন্তের জন্য লাশ মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়। পুলিশের ধারণা, অজ্ঞাত (৪২) ওই পুরুষকে অন্য কোথাও হত্যার পর লাশ গুমের উদ্দেশে সেখানে ফেলে রাখা হয়েছে।

হাজারীবাগ থানার ওসি মাইনুল ইসলাম জানান, এলাকাবাসীর খবরের ভিত্তিতে কেরানীগঞ্জ ও হাজারীবাগ থানার সীমানা সংলগ্ন বসিলা ব্রিজ এলাকা
থেকে দুটি পলিথিনের ভেতর থেকে ৫ টুকরা লাশ উদ্ধার করা হয়। এর মধ্যে দু হাত ও দু পা উদ্ধার করা হয় হাজারীবাগ থানার সীমানা এলাকা থেকে। বাকি একটি পলিথিনে মোড়ানো দেহ উদ্ধার করা হয় কেরানীগঞ্জ থানার সীমানা থেকে। দু থানার পুলিশই এ লাশ উদ্ধার তৎপরতায় অংশ নেয়। তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তিকে ৪-৫ দিন আগে হত্যা করা হয়েছে। এরপর লাশ গুমের উদ্দেশ্যে ওখানে ফেলে রাখা হয়। তবে মাথা উদ্ধার করা সম্ভব হয়নি। আশপাশের কিছু এলাকায় মাথার সন্ধান করা হলেও তা পাওয়া যায়নি। এ ঘটনায় হাজারীবাগ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তবে ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। জড়িতদের শনাক্ত ও গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

Leave a comment

Your email address will not be published.