হরিণাকুণ্ডু উপজেলা বিএনপির সভাপতি আবুল হোসেনকে খুনের প্রতিবাদে চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গায় প্রতিবাদসভা

0
35

স্টাফ রিপোর্টার: হরিণাকুণ্ডু উপজেলা বিএনপির সভাপতি দৌলতপুর ইউপি চেয়ারম্যান খুনের প্রতিবাদে চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গায় প্রতিবাদসভা হয়েছে। গতকাল সোমবার আয়োজিত প্রতিবাদসভায় নেতৃবৃন্দ হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

            আলমডাঙ্গা ব্যুরো জানিয়েছে, হরিণাকুণ্ডু উপজেলা বিএনপির সভাপতি আবুল হোসেনকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে গতকাল সন্ধ্যায় আলমডাঙ্গা বিএনপির দু গ্রুপই নিন্দা ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছে। উপজেলা বিএনপির সভাপতি শহিদুল কাউনাইন টিলু, সাধারণ সম্পাদক শেখ সাইফুল ইসলাম, সহসভাপতি আব্দুল জব্বার, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, পৌর ভারপ্রাপ্ত সভাপতি ইসরাফ হোসেন, সাধারণ সম্পাদক আজিজুর রহমান পিন্টু, কেন্দ্রীয় যুবদল নেতা এমদাদুল হক ডাবু, বিএনপি নেতা আব্দুল লতিফ তোতা লিখিত বিবৃতিতে হরিণাকুণ্ডু উপজেলা বিএনপির সভাপতি ও জনপ্রিয় ইউপি চেয়ারম্যান আবুল হোসেনকে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তারা অবিলম্বে ওই কলঙ্কজনক ঘটনা যারা ঘটিয়েছে তাদের এবং নেপথ্যে থাকা কুশীলবদের দ্রুত গ্রেফতার করতে প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন।  অনুরূপভাবে বিএনপির অপর পক্ষের জেলা সহসভাপতি আলমডাঙ্গা পৌর মেয়র মীর মহিউদ্দিন, উপজেলা বিএনপির সভাপতি মজিবর রহমান, সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন লাড্ডু চেয়ারম্যান লিখিত বিবৃতি প্রদান করেছেন। বিবৃতিতে ওই ঘৃনীত হত্যাকাণ্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি ও আবুল হোসেনের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়েছে।

এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চুয়াডাঙ্গা কেদারগঞ্জস্থ কার্যালয়ে গতকাল সোমবার সন্ধ্যা ৭টার দিকে জরুরিসভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সহসভাপতি অ্যাড. শাহাজাহান মুকুল। সভায় থেকে হরতালকে কেন্দ্র করে দেশব্যাপি ১৮ দলীয় নেতাকর্মীদের পুলিশকর্তৃক হত্যা, গ্রেফতার, নির্যাতন ও আওয়ামী সন্ত্রাসীরা বিরোধীদলীয় নেতাকর্মীদের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানানো হয়। সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাসান ঈমাম বকুল, যুগ্মসাধারণ সম্পাদক মাহমুদুল হক পল্টু, সাংগঠনিক সম্পাদক রউফুন নারা রীনা, সহসাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম মনি, দফতর সম্পাদক আবু আলা শামসুজ্জামান, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. সৈয়দ হেদায়েত হোসেন আসলাম,  পৌর বিএনপির সহসভাপতি আওরঙ্গজেব বেল্টু, পৌর বিএনপির সাধারণ হাবিবুল্লা ছটিসহ জেলা বিএনপির ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here