হরিণাকুণ্ডুতে বিদেশে না পাঠিয়ে প্রতারণা : দুই গ্রামবাসীর মধ্যে উত্তেজনা

 

ডাকবাংলা প্রতিনিধি: ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার রঘুনাথপুর গ্রামে দালালদের সাথে বিদেশ যাওয়া ব্যক্তিদের দ্বন্দ্ব চরম আকার ধারণ করেছে। বিদেশে লোক পাঠানোর নামে টাকা নিয়ে প্রতারণা ও টাকা ফেরত না দেয়ায় কারণে এমন পরিস্থিতি বলে গ্রামকবাসী জানায়। এ ঘটনায় পাওনা টাকা নিয়ে শালিসের মধ্যে ওলিয়ার নামে একব্যক্তিকে বেধড়ক মারপিট করা হয়েছে। অভিযোগ পাওয়া গেছে রঘুনাথপুর গ্রামের জৈনক জালাল মণ্ডল বিদেশে যাওয়ার জন্য একই ইউনিয়নের ভবিতপুর গ্রামের টিক্কার কাছে ২ লাখ টাকা দেয়। বিদেশে না পাঠিয়ে হয়রানি করতে থাকে টিক্কা। এ ঘটনায় উভয় গ্রামের গণ্যমান্য ব্যক্তিদের মধ্যস্থতায় একাধিক সালিস বৈঠক হলেও টাকা ফেরত না দিয়ে তাটবাহানা করতে থাকে আদম ব্যবসায়ী টিক্কা।

এ ব্যাপারে রঘুনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাকিবুল হাসান রাসেল বলেন, গত সোমবার টাকা দেয়ার কথা ছিলো। টাকা চাইতে জালাল মণ্ডল ও এলাকার লোকজন ভবিতপুর গ্রামে গেলে তাদের ওপর লাঠিসোঁঠা নিয়ে হামলা চালানো হয়। এ সময় ওলিয়ার রহমান আহত হন।

হরিণাকুণ্ডু থানার ওসি মাহাতাব উদ্দীন জানান, সোমবার সন্ধ্যায় পাওয়ানা টাকাকে কেন্দ্র করে সংঘর্ষে একজন আহত হয়েছে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার সকালে দই গ্রামবাসীর মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এঘটনায় উভয় পক্ষ থানায় পাল্টা পাল্টি মামলা দায়ের করেছেন বলে ওসি জানান।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *