সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় জীবননগর প্রেসক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি

জীবননগর ব্যুরো: মাইটিভির সিনিয়র রিপোর্টার এসকে লিটনসহ অন্যান্য সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় জীবননগরে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় জীবননগর প্রেসক্লাবের উদ্যোগে বাসস্ট্যান্ড চত্বরে এ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

গত সোমবার সকালে মানিকগঞ্জ জেলা সিঙ্গাইর উপজেলার ভূমি অফিসের অনিয়ম ও দুর্নীতির সংবাদ সংগ্রহ করতে ভূমি অফিসে যাওয়া হলে সিঙ্গাইর ইউএনও এবং এসিল্যান্ড কর্তৃক মাইটিভির সিনিয়র রিপোর্টার এসকে লিটন, স্টাফ রিপোর্টার আল আমিন, মাইটিভির মানিকগঞ্জ সিঙ্গাইর প্রতিনিধি বাদল হোসেন ও ক্যামেরাম্যান মমিন হোসেনকে লাঞ্ছিত করা হয়। তাদের এ লাঞ্ছিতের প্রতিবাদে ও বিচারের দাবিতে গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় জীবননগর প্রেসক্লাবের উদ্যোগে বাসস্টান্ড চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

জীবননগর প্রেসক্লাব সাধারণ সম্পাদক আতিয়ার রহমানের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক এমআর বাবুর পরিচালনায় প্রতিবাদ কর্মসূচিতে বক্তব্য রাখেন- সাংবাদিক শামসুল আলম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু মো. আ. লতিফ অমল, সাবেক ফুটবলার আ. সালাম ঈশা, সাংবাদিক সালাউদ্দিন কাজল, আকিমুল ইসলাম, কাজী সামসুর রহমান চঞ্চল, মামুন-উর-রহমান, আবু সায়েম, সাব্বির আহমেদ, মুন্সি খোকন, জামাল হোসেন, আশাবুল হক, কামরুজ্জামান বিদ্যুত, হুমায়ন কবির প্রমুখ। প্রতিবাদ কর্মসূচিতে দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বক্তারা বক্তব্য রাখেন।

Leave a comment

Your email address will not be published.