সাংবাদিক এম হাফিজের আশু রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অব্যাহত

সাংবাদিক এম হাফিজের আশু রোগমুক্তি কামনায় গত সোমবার পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে ও গতকাল মঙ্গলবার আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ মাহফিলে পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম খান ও সহকারী প্রধান শিক্ষক ইলিয়াস হোসেনসহ বিদ্যালয়ের সকল শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্ধী উপস্থিত ছিলেন। অন্যদিকে গতকাল মঙ্গলবার আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে অনুরূপ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মোনাজাত পরিচালনা করেন মাও. ইছাহক আলী। এছাড়াও ওসমানপুর জামে মসজিদ ও প্রাগপুর জামে মসজিদেও সাংবাদিক হাফিজ মাস্টারের আশুরোগ মুক্তি কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

সাংবাদিক এম হাফিজের আশু রোগমুক্তি কামনায় গত রোববার আলমডাঙ্গা থানা মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। আলমডাঙ্গা প্রেসক্লাবের পৃথক ২টি অংশ একত্রিতভাবে ওই মিলাদ মাহফিলের আয়োজন করে।মিলাদ মাহফিলে আলমডাঙ্গা প্রেসক্লাবের ২টি অংশের সভাপতি যথাক্রমে হামিদুল ইসলাম আজম ও শাহ আলম মন্টু ছাড়াও দৈনিক মাথাভাঙ্গার আলমডাঙ্গা ব্যুরো প্রধান রহমান মুকুল, প্রতিনিধি শরিফুল রোকন,দৈনিক আকাশ খবরের ব্যুরো প্রধান প্রশান্ত বিশ্বাস,সাংবাদিক আনোয়ারুল ইসলাম সাগর,সাইফুল ইসলাম,মানোয়ার হোসেন,বুলবুল খান,আতিকুর রহমানসহ এলাকার সুধীজনেরা উপস্থিত ছিলেন। সাংবাদিক এম হাফিজের দ্রুত রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন আলমডাঙ্গা থানা মসজিদের ঈমাম হাফিজ মাহমুদুল হক লিমন।

দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার আলমডাঙ্গার সহকারী ব্যুরো প্রধান ও হারদী মীর সামসুদ্দীন আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র ইংরেজি শিক্ষক এম হাফিজ দুরারোগ্য রোগে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন আছেন। অত্যন্ত সরল-সোজা এ মানুষটির আশু রোগমুক্তির জন্য দৈনিক মাথাভাঙ্গা পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া প্রার্থনা করা হচ্ছে। সেইসাথে জ্ঞাত কিংবা অজ্ঞাতসারে তার যেকোনো ত্রুটিপূর্ণ ও কষ্টজনক আচরণের জন্য সকলের নিকট সবিনয়ে ক্ষমা চাওয়া হচ্ছে। First

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *