সভাপতি পদে শাহজাহান মুকুল ও সম্পাদক পদে শামীম রেজা ডালিম

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের সভাপতি-সম্পাদকসহ ১৫টি পদে প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। গতকাল বুধবার দুপুর ২টায় আইনজীবী সমিতি মিলনায়তনে একসভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভাপতি পদে বর্তমান বারের সভাপতি এমএম শাহজাহান মুকুল ও সাধারণ সম্পাদক পদে সাবেক সম্পাদক সাঈদ মাহমুদ শামীম রেজা ডালিম।

অন্যান্য পদের প্রার্থীরা হলেন, সহসভাপতি পদে সিরাজুল ইসলাম ও আব্দুল খালেক, যুগ্ম সম্পাদক পদে জামাল উদ্দীন ও আসাদুজ্জামান আসাদ, সদস্য পদে আব্দুল মুকিম, মশিউর রহমান পারভেজ, হুমায়ুন কবির মামুন, রুবিনা পারভীন রুমা, মাসুদ পারভেজ রাসেল, জিল্লুর রহমান জালাল, আসাদুজ্জামান মিল্টন, শাহজামাল ও শাহীন আক্তার।

জেলা জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক বারের সভাপতি এমএম শাহজাহান মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সাধারণ সম্পাদক সৈয়দ হেদায়েত হোসেন আসলামের সঞ্চালনায় সিনিয়র আইনজীবী মোসলেম উদ্দীন, রবকুল হোসেন, মোজাম্মেল হক, জাহাঙ্গীর আলী, এসএম আসাদুজ্জামান গণি সালাম, সিরাজুল ইসলাম, আকরাম হোসেন, মারুফ সরোয়ার বাবু, মইন উদ্দীন মইনুল, সাঈদ মাহমুদ শামীম রেজা ডালিম, আব্দুল খালেক, হানিফ উদ্দিন, রেজাউল হক ও আহসান আলী বক্তব্য রাখেন।

সভায় তাৎক্ষণিকভাবে ৯ সদস্যের একটি সার্চ কামটি গঠন করা হয়। কমিটির আহ্বায়ক ছিলেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক সৈয়দ হেদায়েত হোসেন আসলাম। কমিটির সদস্যেদের মতামতের ভিত্তিতে ও আলোচনা শেষে ১৫ সদস্যের নাম চূড়ান্ত করা হয়। সার্চ কমিটির সদস্যরা ছিলেন, মোসলেম উদ্দীন, মোজাম্মেল হক, সিরাজুল ইসলাম, আসাদুজ্জামান গণি সালাম, মারুফ সরোয়ার বাবু, ওয়াহেদুজ্জামান, আসম আব্দুর রউফ ও আব্দুল খালেক। চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন-২০১৭ আগামী ২৫ নভেম্বর অনুষ্ঠিত হবে। ১ নভেম্বর জেলা আইনজীবী সমিতির নির্বাচনের তফশিল ঘোষণা করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *