শৈলকুপার ওসি মহিবুলকে নির্বাচনী দায়িত্ব থেকে প্রত্যাহার প্রত্যাহার

 

স্টাফ রিপোর্টার: শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিবুল ইসলামকে নির্বাচনী দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে নির্বাচন কমিশনের পরামর্শে তাকে প্রত্যাহার করা হয়। তবে প্রত্যাহারের আদেশে কোনো কারণ দেখানো হয়নি। আগামী শনিবার অনুষ্ঠিত শৈলকুপা উপজেলায় ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও একই দলের বিদ্রোহী প্রার্থীদের মধ্যে অব্যাহত সংঘর্ষ, বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের প্রেক্ষিতে নির্বাচন কমিশন ওসি মহিবুল ইসলামকে নির্বাচনী দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছেন বলে স্থানীয়রা ধারণা করছেন।

অপরদিকে নির্বাচন কমিশনের আদেশে ওসি মহিবুল ইসলামকে নির্বাচনী দায়িত্ব থেকে সরিয়ে দেয়ায় পুলিশ প্রশাসন পড়েছে বিপাকে। কারণ নতুন ওসি যোগদান করে এলাকায় পরিচিত হতে বেশ সময় লাগবে। এরই মধ্যে শনিবার সাংঘাতপূর্ণ শৈলকুপা উপজেলার ১৪টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ বিষয়ে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিবুল ইসলাম জানান,তাকে নির্বাচনী দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে বলে শুনেছেন। কিন্তু বৃহস্পতিবার রাত ১০টা পর্যন্ত  তিনি কোন চিঠি হাতে পাননি।

ঝিনাইদহের পুলিশ সুপার আলতাফ হোসেন সত্যতা স্বীকার করে জানান, শৈলকুপার ওসি মহিবুল ইসলামেকে প্রত্যাহার করা হয়েছে। তবে নির্বাচন কমিশন থেকে কোনো কারণ দেখানো হয়নি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *